Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

কাঁথিতে মধুচক্র চালানোর ঘটনায় এক হোটেল মালিক ও তাঁর সাগরেদ গ্রেফতার !



মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : গত তিন দিন আগেই কাঁথি শহরের উত্তর দারুয়া এলাকায় সেক মুকসেদ উদ্দিনের বাড়ির মধ্যে থেকে দেহ ব্যবসায় যুক্ত থাকার অভিযোগে ৩ তরুণী ও নামালের বাসিন্দা মির্জা সাওার বেগ নামের এক যুবককে আটক করেছিল পুলিশ। সেই সঙ্গে বাড়ির মালিককে কাঁথি হাসপাতালের কাছ থেকে আটক করা হয়।

ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জুনপুট উপকুল থানার বড়ুরান জলপাইয়ের একটি হোটেলের হানা দেয় কাঁথি থানার পুলিশ। সেই হোটেল থেকে এই কান্ডের আরও এক অভিযুক্তকে পুলিশ পাকড়াও করেছে। এবং তাঁর সঙ্গে থাকা আরও ২ যুবতীকেও পুলিশ উদ্ধার করেছে। উদ্ধার হওয়া ৫ যুবতীর বাড়ি কলকাতা, হুগলি ও দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বিভিন্ন এলাকায় বলে জানা গেছে

পুলিশ সূত্রে জানা গেছে, এদিনের ধৃত ব্যক্তি জুনপুট উপকুল থানার পশ্চিম বামুনিয়া গ্রামের বাসিন্দা এবং হোটেল ব্যবসায়ী বাবুলাল গিরি। শুক্রবার ধৃত ৩ ব্যক্তিকেই একসঙ্গে কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।


সেই সঙ্গে ৫ যুবতীর গোপন জবানবন্দি গ্রহন করেন বিচারক। কাঁথি মহকুমা পুলিশ অধিকারীক বলেন, আটকদের জিজ্ঞসাবাদ করে জুনপুটের হোটেলে হানা দেওয়া হয়। ওই হোটেল থেকে দুই যুবতী সহ হোটেলের মালিককে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় আরও কেউ জড়িত কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। 




No comments