Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

পুলিশ পরিচয়ে ৫০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার যুবক !



মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : নিজেকে পুলিশ পরিচয় দিয়ে কয়েক হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। এমন অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।



শনিবার এগরা থানার পুলিশ স্বপন সিং নামে এক যুবককে গ্রেফতারের পর রবিবার ধৃতকে কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। পুলিশ জানিয়েছে ধৃত স্বপনের বাড়ি রামনগর থানার আকনা গ্রামে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বপন নিজেকে এগরা থানার একজন পুলিশ কর্মী হিসাবে দাবি করেন। এগরায় শহরের একটি গোডাউনে কয়েক ড্রাম কেরেসিন রয়েছে।



পটাশপুরের বাসিন্দা বাবলু ঘোষ নামের এক যুবককে কম টাকায় সেই কেরোসিন দিয়ে দেওয়ার প্রতিস্তুতি দেয়। সেই মতো ওই যুবক এগরাতে ওই গোডাউনে হাজির হয়। তারপর কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা নিয়ে নেয় স্বপন বলে অভিযোগ।

এরপর স্বপন জানায় গোডাউনের চাবি এগরা থানাতে রয়েছে। ওই যুবকের সামনে একজনকে চাবি নিয়ে আসার জন্য ফোন করে জানায়। কিছু সময় কেটে গেলেও কেউ চাবি নিয়ে আসেনি।



ওই যুবককে বসতে বলে নিজে এগরা থানাতে চাবি আনতে যাচ্ছে বলে চলে যায়। তারপর আর ফিরে আসেনি। কয়েক ঘণ্টা বসার পর নিজে এগরা থানাতে যান। তারপর বুঝতে পারেন তিনি প্রতারিত হয়েছেন। 

এরপর শনিবার এগরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন বাবলুবাবু। অভিযোগ পেয়ে পুলিশ তদন্তের নেমে অভিযুক্তকে গ্রেফতার করে।  এগরা থানার ওসি রবি গ্রাহিকা বলেন, অভিযোগ পেয়ে ওি যুবককে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

No comments