Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

এগরায় ঠান্ডা মাথায় প্রকাশ্য রাস্তায় আত্মঘাতী যুবক, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা !



নন্দন বেরা, পূর্বমেদিনীপুর.ইন : সোমবার গভীর রাতে রীতিমতো ঠান্ডা মাথায় এগরা বাজারের খোলা রাস্তার ধারে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হল এক যুবক। মৃত যুবকের নাম সুভাষ দোলাই (২৪)। তাঁরা স্বপরিবারে এগরা বাজারের কাছে একটি ভাড়া বাড়িতে থাকত।

মৃতের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার রাত্রি প্রায় ১০টা নাগাদ নাইট সাভিসের বাসে উড়িষ্যায় কাজে যাওয়ার জন্য ব্যাগপত্র নিয়ে বেরিয়ে এসেছিল সুভাষ। কিন্তু তারপর কোনও অজ্ঞাত কারনে নাইলন দড়ি নিয়ে এসে এগরার দিঘা মোড়ের কাছে রাস্তার পাশের একটি দোকানের চালায় দড়ি ঝুলিয়ে আত্মঘাতী হয় সে।



মঙ্গলবার সকালে ঘটনাটি নজরে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। খবর পেয়ে ছুটে আসে মৃতের মা, দুই বোন। তাঁরা সকলেই ভেবেছিলেন সকালে ছেলেটি উড়িষ্যায় পৌঁছে ফোন করবে। কিন্তু ঠিক কোন কারনে সে এমন পদক্ষেপ নিল তা পরিষ্কার নয়।

কি ঘটেছিল দেখূন ভিডিওটি-


মৃত যুবকেরা আসলে সাতমাইলের আটবাটি গ্রামের বাসীন্দা। তবে দীর্ঘ ১৭ বছরের বেশী সময় ধরে তাঁরা এগরায় ১৪নং ওয়ার্ডে ভাড়া বাড়িতে থাকেন। দিঘা মোড়ে তাঁদের একটি চায়ের দোকান রয়েছে। এদিন ঘটনাটি প্রকাশ্যে আসার পর মৃতের মা দাবী করেন তাঁর ছেলেকে খুন করা হয়েছে।



তবে ঘটনাস্থলে থাকা সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে পুলিশ জানতে পারে, ছেলেটি রীতিমতো ঠান্ডা মাথায় আত্মহত্যা করেছে। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, যুবকটি নিজেই এসে রাস্তার পাশে থাকা কাঠের স্তুপের ওপর উঠে দড়ি ঝুলিয়েছে। এরপর নিজের গলায় ফাঁস লাগিয়ে সেখানেই দাঁড়িয়ে ধূমপানও করেছে।



এরপর নিজেই ঝুলে পড়ে সে। তবে কেন এই আত্মহত্যা তা এখনও পরিষ্কার নয়। কোনও পারিবারিক অশান্তি নাকি অন্য কোনও কারন লুকিয়ে আছে এই আত্মহত্যার পেছনে তা নিয়েই খোঁজ খবর শুরু করেছে পুলিশ। 





No comments