Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

পটাশপুরে রান্নার গ্যাসের সিলিন্ডার ফেটে ভস্মীভুত বাড়ি, খবর পেয়েই ছুটলেন বিধায়ক !

পূর্বমেদিনীপুর.ইন :  পটাশপুরে থানার নয়াচক এলাকায় রান্নার গ্যাসের সিলিন্ডার ফেটে অগ্নিকান্ডে ভস্মীভূত হলো একটি বাড়ি। সোমবার সকালে ঘটনার খবর পেয়ে ছুটে গেলেন স্থানীয় বিধায়ক জ্যোতির্ময় কর। পরিস্থিতি খতিয়ে দেখে ক্ষতিগ্রস্ত পরিবারকে বা…



পূর্বমেদিনীপুর.ইন :  পটাশপুরে থানার নয়াচক এলাকায় রান্নার গ্যাসের সিলিন্ডার ফেটে অগ্নিকান্ডে ভস্মীভূত হলো একটি বাড়ি। সোমবার সকালে ঘটনার খবর পেয়ে ছুটে গেলেন স্থানীয় বিধায়ক জ্যোতির্ময় কর। পরিস্থিতি খতিয়ে দেখে ক্ষতিগ্রস্ত পরিবারকে বাড়ি তৈরির সবরকমের সহযোগিতার আশ্বাস দিয়েছেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে  নরহরি বারিক নামের এক ব্যাক্তির বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। অ্যাসবেসটসের চালা, বাঁশ ও কাঠের কাঠামো দিয়ে তৈরি ওই বাড়িটি। বাড়ির গৃহবধূ রান্না করার সময় কোনও কারণে বাইরে বেরিয়ে এসেছিলেন।


সেই সময়ই কোনওভাবে সিলিন্ডারটি বিস্ফোরণ ঘটে যায়। এদিন ঘটনার সময় বাড়ির অন্যান্য সদস্যরা বেশি কেউ ছিলেন না। তবে যাঁরা ছিলেন, সঙ্গে সঙ্গেই তাঁরা ছুটে বাইরে বেরিয়ে আসেন।


অগ্নিকান্ডের ঘটনায়  বাড়িতে থাকা আসবাবপত্র, জামাকাপড়, ধান-চাল থেকে শুরু করে সবকিছুই পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডের জেরে বাড়ি পুড়ে যাওয়ার পর নরহরিবাবুদের পরিবারের লোকজন একবস্ত্রে খোলা আকাশের নিচে এসে দাঁড়িয়েছেন।

No comments