Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

দিঘা সৈকতে ঘোড়সওয়ারি তুলে দেওয়ার প্রতিবাদে বিজেপির বিক্ষোভ !



পূর্বমেদিনীপুর.ইন : সমূদ্র সৈকত থেকে তুলে দেওয়া হচ্ছে ঘোড়সওয়ারি। ঠিক দুর্গা পুজোর আগেই প্রশাসনের এহেন সিদ্ধান্তে চূড়ান্ত ফাঁপরে পড়েছেন কয়েক দশক ধরে দিঘা সৈকতে ঘোড়া নিয়ে সওয়ারিদের মনোরঞ্জন দেওয়া পরিবারগুলি।



এরই প্রতিবাদে সোমবার দিঘা শংকরপুর উন্নয়ন পর্ষদের অফিসে ঘেরাও করে বিক্ষোভ দেখালেন বিজেপির নেতা কর্মীরা। বিজেপি নেতা কর্মীরা জানিয়েছেন, দিঘা সৈকত থেকে অস্থায়ী ব্যবসায়ীদের উঠিয়ে দেওয়ার সিদ্ধান্তের জেরে বহু পরিবার না খেতে পেয়ে পথে বসবে। এরই প্রতিবাদে আজ বিক্ষোভ বলে জানিয়েছেন তাঁরা।

যদিও স্থানীয় প্রশাসনের দাবী, যারা দিঘা সমূদ্র সৈকতে ঝুপড়ি বেঁধে ব্যবসা করত তাঁদের প্রত্যেককেই এখন পাকা স্টল দেওয়া হয়েছে। তারপরেও সমূদ্র সৈকতে অস্থায়ী দোকান দিয়ে ব্যবসা চালাচ্ছেন অনেকেই। এমনটাই অভিযোগ প্রশাসনের।



সেই সঙ্গে পুলিশ প্রশাসনের দাবী, দিঘা সৈকতে যে ঘোড়সওয়ারি করা হয় সেখান থেকে দুর্ঘটনা ঘটে যেতে পারে। সেই কারনেই এদের পাকাপাকি ভাবে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদিও বিজেপি নেতৃত্বের দাবী, এই সমস্ত মানুষের বিকল্প কাজের ব্যবস্থা না করে এভাবে ব্যবসা বন্ধ করে দিলে তাঁরা না খেতে পেয়ে মারা পড়বে। 






No comments