Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

১১৬বি জাতীয় সড়কের হেঁড়িয়ায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত বহু যাত্রী !

পূর্বমেদিনীপুর.ইন :শুক্রবার বেলার দিকে দীঘা নন্দকুমার জাতীয় সড়কেরহেঁড়িয়ারকাছে দুটো বাসের মুখোমুখি সংঘর্ষে আহত হলেন প্রায়৪০ জন যাত্রী। আহতদের উদ্ধার করে প্রথমে হেঁড়িয়া ব্লক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।


এদের মধ্যে কয়েকজনের…



পূর্বমেদিনীপুর.ইন : শুক্রবার বেলার দিকে দীঘা নন্দকুমার জাতীয় সড়কে হেঁড়িয়া কাছে দুটো বাসের মুখোমুখি সংঘর্ষে আহত হলেন প্রায় ৪০ জন যাত্রী। আহতদের উদ্ধার করে প্রথমে হেঁড়িয়া ব্লক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।



এদের মধ্যে কয়েকজনের অবস্থার অবনতি হওয়ায় তাঁদের তমলুক জেলা সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে বলে জানা গেছে। পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১০.৫০ নাগাদ হেঁড়িয়া বাজারের কাছে একটি বেসরকারি বাস এবং একটি সরকারি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

দুর্ঘটনার ফলে দুটি বাসের প্রায় ৪০ জন যাত্রী আহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে ছুটে আসে হেঁড়িয়া ফাঁড়ির পুলিশ। স্থানীয় বাসিন্দারা পুলিশের সহযোগিতায় রক্তাক্ত যাত্রীদের উদ্ধার করে হেঁড়িয়া স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।



এই ঘটনার পর জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। পুলিশ দুটি গাড়িকে সরিয়ে রাস্তার যানজট স্বাভাবিক করে। জানা গেছে, সরকারী বাসটি দিঘা দিক থেকে আসছিল আর উল্টো দিক থেকে আসছিল বেসরকারী বাসটি। দুর্ঘটনার পর দুটি বাসের চালক পালিয়ে গেছে বলে জানা গেছে।




No comments