Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

তৃণমূল বিজেপি সংঘর্ষে ব্যাপক উত্তপ্ত ভুপতিনগর, রাতভর বোমাবাজি, একাধিক বাড়ি ভাঙচুর !



পূর্বমেদিনীপুর.ইন : আবারও রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের ভুপতিনগর থানার বাসুদেববেড়িয়া অঞ্চলের বিনন্দপুর, বড়বড়িয়া সহ একাধিক গ্রাম। স্থানীয়বাসিন্দাদের অভিযোগ, দুই যুযুধান রাজনৈতিক দলের সংঘর্ষের জেরে রবিবার রাতভর মুহুর্মুহু বোমাবাজিতে কেঁপে উঠেছে এলাকা।



শুধু তাই নয়, একাধিক বাড়িতে ভাঙচুর চালানো হয়েছে বলেও দুই পক্ষের তরফে দাবী জানানো হয়েছে। খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী এলাকায় গিয়ে টহলদারী শুরু করেছে। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে খবর, বাসুদেববেড়িয়া অঞ্চলের বিনন্দপুর, বড়বড়িয়া সহ একাধিক গ্রামে বিজেপির সমর্থকদের বেশ কয়েকটি বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ। এদিন সকালে বিজেপি কর্মী বিমল বাগের বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ। বাড়ি ভাঙ্গচুর করে মহিলাদের মারধর করে বলে অভিযোগ।



বিজেপির কাঁথি সংগঠনিক জেলার সভাপতি অনুপ চক্রবর্তী বলেন, পুলিশের সামনে বিজেপি কর্মীদের বাড়ি ভাঙচুর ও পাটি অফিস ভাঙ্গচুর করা হয়। মহিলাদের মারধরের পাশাপাশি ধর্ষনের চেষ্টা চালিয়েছে দৃস্কৃতিরা।



এলাকায় তৃনমুল নেতা মানব পড়ুয়া বলেন, এই ঘটনার সঙ্গে তৃনমুল কোন ভাবে জড়িত নয়। এটি বিজেপির গোষ্ঠী দ্বন্দের ফল বলে দাবি তাঁর। কাঁথি মহকুমা পুলিশ অধিকারীক জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এখনো পর্ষন্ত কোন অভিযোগ দায়ের হয়নি। পুলিশ পুরো ঘটনাটি তদন্ত করে দেখছে।





No comments