Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

বাংলায় গণতন্ত্র ফেরাতেই হবে, গান্ধীজী সংকল্প যাত্রা থেকে হুংকার ভারতী ঘোষের !



পার্থ খাঁড়া, পূর্বমেদিনীপুর.ইন : গান্ধীজীর সংকল্প যাত্রা থেকে তৃণমূলকে আরো একবার হুঁশিয়ারি দিলেন বিজেপি নেত্রী ও পশ্চিম মেদিনীপুর জেলার প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ। তিনি এদিন ঘাটাল মহকুমার রামজীবনপুর থেকে গান্ধী সংকল্প যাত্রা শুরু করেন। সঙ্গে ছিলেন বিজেপির ঘাটাল সাংগঠনিক সভানেত্রী অন্তরা ভট্টাচার্য।



ভারতী ঘোষ বলেন, ভারতের গণতন্ত্র সর্ব বৃহৎ গণতন্ত্র। এটা যখন ব্রিটিশের দ্বারা পরাধীন হয়েছিল তখন গান্ধীজি অহিংসা ও শান্তির মধ্যে দিয়ে একে জয় করেছিলেন। একইভাবে বাংলায় গনতন্ত্র বলে আর কিছু নেই। প্রতিদিন হিংসা বাড়ছে। খুন বাড়ছে। রক্ত ঝরছে। বিরোধীদের কন্ঠ রোধ করা হচ্ছে। মিথ্যে মামলায় জেলে ভরা হচ্ছে।

তবে বিজেপি যে হিংসার পথে চলবে না তা জানিয়ে তিনি বলেন, তৃণমূলের আর তাদের সরকারের হিংসার জবাব আমরা অহিংসা আর শান্তি দিয়ে দেব। এতেই আমাদের জয় আসবে।



এর পাশাপাশি কেশপুর ব্লকে বিজেপি নেতা ও কর্মীদের উপরে তৃনমূলের নৃশংস অত্যাচার এর বিরুদ্ধে কানাশোল থেকে আনন্দপুর পর্যন্ত ধিক্কার মিছিল ও বিক্ষোভ কর্মসূচি তে অংশ নিতে এসে অভিযোগ করেন এই সরকার মানবাধিকার লঙ্ঘন করছে। পুলিস অত্যাচার সহ্য করতে পারছেন না গ্রামবাসীরা।



যেদিন এর বাঁধ ভাঙবে সেদিন সরকা কে এর চরম মূল্য চোকাতে হবে। মানুষের সংযমের বাঁধ ভাঙছে। মানুষের সুস্থ থাকার অধিকার, শান্তিতে থাকার অধিকার কেড়ে নিচ্ছে তৃণমূল সরকার।


দুই মেদিনীপুরের সব খবরের আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp


No comments