Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

খড়্গপুরে শতাধিক পরিবারের হাতে জমির অধিকার তুলে দিলেন মন্ত্রী শুভেন্দু !



পার্থ খাঁড়া, পূর্বমেদিনীপুর.ইন : খড়্গপুরের তালবাগিচা এলাকায় বসবাসকারী প্রায় ১০৮টি উদ্বাস্তু পরিবারের হাতে জমির পাট্টা সরকারি ভাবে তুলে দিলেন রাজ্যের পরিবেশ ও পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। তাঁর মতে, রাজ্যে পালাবদল হয়েছে বহুবার। কিন্তু এই মানুষগুলোর দাবী কেউ কানে তোলেননি।



এবার তৃণমূলের সরকার খড়্গপুরের মানুষদের দীর্ঘদিনের দাবী মেনে জমির অধিকারের লড়াইয়ের স্বীকৃতি দিয়েছে বলে দাবী জানান শুভেন্দুবাবু। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা শাসক রশ্মি কমল, জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিংহ হাজরা সহ জেলার তৃণমূল বিধায়করা।

তৃণমূল নেত্রী যে সর্বদা জমি রক্ষায় কৃষক ও সাধারণ মানুষের পাশে থেকেছেন তা উল্লেখ করে শুভেন্দুবাবু জানান, 'যিনি সিঙ্গুরে চাষীদের জমি ফেরতের দাবিতে তাঁদের পাশে থেকে ২৬ দিন অনশন করেছেন। যিনি নন্দীগ্রামের মানুষের পাশে দাঁড়িয়ে জমির অধিকার ফিরিয়ে দিয়েছিলেন তিনিই আজ আপনাদের অধিকার প্রতিষ্ঠা করলেন।'



তাঁর মতে, সারা রাজ্যের পাশাপাশি খড়্গপুর গ্রামীনের খাস জঙ্গল এবং খড়্গপুর শহরের তালবাগিচা, দীনেশ নগর, রবীন্দ্র পল্লীর এলাকায় বসবাসকারী হাজার হাজার মানুষের অধিকার প্রতিষ্ঠা করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।





No comments