Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে মহিষাদলে ছেলের হাতে খুন বাবা, ধৃত ছেলে ও বৌমা !

পূর্বমেদিনীপুর.ইন : পারিবারিক অশান্তির জেরে মহিষাদলের গেঁওখালিতে ছেলের হাতে খুন হয়েছেন বাবা। শনিবার সন্ধ্যার এই ঘটনায় স্থানীয় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে গিয়ে মহিষাদল থানার পুলিশ অভিযুক্ত বড় ছেলে ও তার স্ত্…


পূর্বমেদিনীপুর.ইন : পারিবারিক অশান্তির জেরে মহিষাদলের গেঁওখালিতে ছেলের হাতে খুন হয়েছেন বাবা। শনিবার সন্ধ্যার এই ঘটনায় স্থানীয় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে গিয়ে মহিষাদল থানার পুলিশ অভিযুক্ত বড় ছেলে ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বাবা হরিপদ মল্লিকের(৭৫) সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে বিবাদ ছিল বড় ছেলে নারায়ন মল্লিক-এর সঙ্গে। এর জেরে বাবা হরিপদ এবং ছেলে নারায়ণ পৃথক জায়গায় বসবাস করতেন।

বাবা হরিপদ মল্লিক বাস্তু ভিটে বেতকুন্ডু গ্রামে বসবাস করতেন অপরদিকে ছেলে নারায়ন পাশের গ্রাম গোপালচকে স্ত্রী সন্তানকে নিয়ে বসবাস করতেন। দীর্ঘ বেশ কয়েক বছর ধরে বাবার সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ ছিল নারায়ণের।

শনিবার রাত্রে বাবা হরিপদ মান্না নিজের বাড়িতে জানালা খুলে ঘুমিয়ে ছিলেন। এমন অবস্থায় বড় ছেলে নারায়ন মল্লিক বাবার গায়ে কেরোসিন তেল ছিটিয়ে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ। এই ঘটনাটি এলাকাবাসীরা দেখতে পেয়ে হরিপদবাবুকে উদ্ধার করেন।


তবে ততক্ষণে মৃত্যু হয় হরিপদবাবুর। স্থানীয় বাসিন্দারা মহিষাদল থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে হরিপদ বাবুর মৃতদেহ উদ্ধার করে এবং অভিযুক্ত বড় ছেলে ও তার স্ত্রীকে গ্রেফতার করে থানায় নিয়ে এসেছে।

No comments