Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

কাঁথিতে হোম থেকে পালিয়ে আসা শিশু উদ্ধারে চাঞ্চল্য !



মিলন পন্ডা, কাঁথি : কাঁথির একটি হোম থেকে পালিয়ে আসা এক শিশুকে উদ্ধার করল পুলিশ। শিশুটি কাঁথির কাজলা শিশু আলয় হোমে থাকত। উদ্ধার হওয়া শিশুটির বাড়ি কলকাতায়।


মাস খানেক আগে বাড়ি থেকে দিঘায় পালিয়ে আসার পর পুলিশ তাঁকে উদ্ধার করে ওই হোমে পাঠিয়ে দেয়। সেখান থেকে বাড়ি ফিরতে চায় ছেলেটি। বারে বারে এই নিয়ে অনুরোধ করেছে সে। অবশেষে বাড়ি যাওয়ার জন্য সে হোম থেকে পালিয়ে আসে। তবে স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দিয়েছে।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতের দিকে নন্দকুমার দিঘা জাতীয় সড়কে কাঁথি থেকে কিছু দূরে মারিশদা থানা এলাকায় ওই শিশুটিকে ইতস্তত ঘুরতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। এরপরেই তাঁরা শিশুটিকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। সেই সময় শিশুটি বাড়ি ফেরার জন্য কান্নাকাটি করছিল।

পরে মারিশদা থানার ওসি অমিত দেব-এর কাছে ছেলেটি জানিয়েছে সে বাড়ি ফিরতে চায়। গত প্রায় মাস খানেক ধরে কাঁথির ওই হোমে নিজের ইচ্ছের কথা জানিয়েছিল সে। এরপরেই পুলিশ শিশুটিকে পুনরায় হোমে পাঠানোর ব্যবস্থা করে।


পাশাপাশি তাঁর পরিবারের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। তবে শিশুটি পালিয়ে আসার ঘটনা নিয়ে হোম কর্তৃপক্ষের তরফে পুলিশে কেন অভিযোগ জানানো হয়নি সেই নিয়েও প্রশ্ন তুলেছেন স্থানীয়্ররা।   




No comments