Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

গ্রামবাসী বনাম ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রদের সংঘর্ষে রাতভর উত্তাল হলদিয়া ! (Video)



পূর্বমেদিনীপুর.ইন : বুধবার রাতভর সংঘর্ষে ব্যাপক উত্তেজনা ছড়াল হলদিয়ায়। এক গ্রামবাসীকে রাস্তায় ধরে মারধর করার অভিযোগকে কেন্দ্র করে বেসরকারী ইঞ্জিনিয়ারিং কলেজের পড়ুয়াদের সঙ্গে গ্রামবাসীদের ব্যাপক সংঘর্ষ বেঁধে যায়।



পরিস্থিতি সামাল দিতে বিশাল পুলিশ বাহিনী ছুটে আসে ঘটনাস্থলে। মারমুখী দুই পক্ষকে থামাতে কাঁদানে গ্যাসের শেল ছুঁড়তে হয় পুলিশকে। স্থানীয় সূত্রে জানা গেছে বুধবার রাতের দিকে ওই বেসরকারী ইঞ্জিনিয়ারিং কলেজের তৃতীয় ও চতুর্থ বর্ষের বেশ কয়েকজন ছাত্রের মধ্যে ঝামেলা বাঁধে।

সেই ঝামেলা রাস্তা পর্যন্ত গড়ায়। ওই সময় ডিউটি সেরে অনেকেই বাড়ি ফিরছিল। উত্তেজিত ছাত্ররা সেই সময় পথচারীদের ওপরেও হামলা চালায়। এমনকি পথচারী কয়েকজন ছাত্রছাত্রীকেও ইট পাটকেল ছুঁড়ে মারে। এই খবর চাউর হতেই গ্রামের লোকেরা ওই ছাত্রদের দিকে তেড়ে যায়।



তখনই ছাত্ররা কলেজের গেটে ঢুকে পড়ে এবং অন্য ছাত্রদের ডেকে এনে গ্রামবাসীদের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়ে। কলেজের ভেতর থেকে শুরু হয় বোতল ও ইটপাটকেল ছোঁড়া। গ্রামবাসীরাও বাঁশ লাঠি নিয়ে তাড়া করে। খবর পেয়ে হলদিয়া থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে এলে পুলিশকে লক্ষ করেই বোতল-ইট-পাটকেল উড়ে আসতে থাকে।

পরিস্থিতি সামাল দিতে পুলিশ দুই পক্ষকে লক্ষ করে বেশ কয়েকটি কাঁদানে গ্যাসের শেল ছোঁড়ে। রাত্রি প্রায় ২টো পর্যন্ত এমন ভাবেই চলতে থাকে। তারপর পুলিশের তৎপরতায় পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসে।



বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, রাস্তায় ব্যাপক পরিমানে মদের বোতল, ইট-পাটকেল ছড়িয়ে রয়েছে। বেলার দিকে পুরসভার সাফাই কর্মীরা রাস্তায় নেমে কাঁচের টুকরো সহ সমস্তটাই তুলে নিয়ে যায়।

বিস্তারিত জানতে ভিডিওটি দেখুন -

পুলিশ সূত্রে জানা গেছে, রাতে দুই ছাত্রকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। সেই সঙ্গে কলেজের সামনে মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনী। এলাকাবাসীর অভিযোগ, ওই বেসরকারী ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্ররা প্রায়শই নেশাগ্রস্ত হয়ে এলাকায় ঝামেলা বাধায়। এর আগেও একাধিকবার এমন ঘটনা ঘটেছে বলে এলাকাবাসীরা দাবী জানিয়েছে।





No comments