Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

গানের জলসা থেকে বাড়ি ফেরার পথে নাবালিকা শিল্পীকে যৌন হেনস্থা !



পূর্বমেদিনীপুর.ইন : গানের জলসা থেকে বাড়ি ফেরার পথে গানের দলের মালিকের হাতে যৌন হেনস্থার শিকার হল ১৪ বছরের এক নাবালিকা শিল্পী। এই ঘটনার পর পটাশপুরে ব্যাপক শোরগোল পড়ে যায়।



নাবালিকা শিল্পীর মায়ের অভিযোগের ভিত্তিতে গানের দলের মালিককে গ্রেফতার করল পুলিশ। রবিবার পটাশপুর থানার পুলিশ গানের দলের মালিক নিশিকান্ত ভূঞ্জ্যাকে গ্রেফতারের পর সোমবার ধৃতকে কাঁথি আদালতে তোলা হয়।

এরপর বিচারক তার জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। পাশাপাশি সেই নাবালিকার গোপন জবানবন্দিও গ্রহণ করেন বিচারক। পুলিশ জানিয়েছে ধৃত নিশিকান্তের বাড়ি পটাশপুর থানার সাউথখণ্ড গ্রামে৷



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৬মাস আগে পটাশপুরের নাবালিকা নৃত্য শিল্পী নিশিকান্তের জলসার দলে ষোগ দেয়। টাকার বিনিময়ে বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করত সে।

গত ২৩ নভেম্বর সন্ধ্যায় পশ্চিম মেদিনীপুরের ডেবরায় একটি অনুষ্ঠান শেষে গভীর রাতে বাড়ি ফেরার সময় রাস্তায় একে একে শিল্পীরা নেমে যায়। সব শেষে ওই নাবালিকার বাড়ি থেকে কিছু দুরে এসে দাঁড়ায় গাড়িটি। সেখানেই গানের দলের মালিক নাবালিকার হাত ধরে টানাটানি করার পাশাপাশি তাঁকে গায়ের জোরে যৌন হেনস্থা করে বলে অভিযোগ।



কোনওক্রমে পালিয়ে বাড়িতে গিয়ে মাকে সব কথা জানায় মেয়েটি। এরপরেই গত ২৪ নভেম্বর নাবালিকা শিল্পী মা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ তদন্তে নেমে গানের দলের মালিককে গ্রেফতার করে। ধৃত নিশিকান্ত বিরুদ্ধে শ্লীলতাহানি ও পক্সো আইন সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

পটাশপুর থানায় ওসি রাজকুমার দেবনাথ বলেন, অভিযোগের ভিত্তিতে গানের দলের মালিককে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনাটির তদন্ত করে দেখা হচ্ছে।




No comments