Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

খেজুরিতে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ও পুলিশের গাড়ি ভাঙচুরের ঘটনায় গ্রেফতার বেড়ে ৭

পূর্বমেদিনীপুর.ইন :রবিবার খেজুরিতে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর পর পুলিশের ওপর হামলার ঘটনা ঘিরে ব্যাপক উত্তপ্ত হয়ে উঠেছিল এলাকা। অবশেষে এই দুটি ঘটনায় এখন পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করল পুলিশ।

যার মধ্যে পুলিশের গাড়ি ভাঙচুরের ঘটনায় ৪ জনক…


পূর্বমেদিনীপুর.ইন : রবিবার খেজুরিতে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর পর পুলিশের ওপর হামলার ঘটনা ঘিরে ব্যাপক উত্তপ্ত হয়ে উঠেছিল এলাকা। অবশেষে এই দুটি ঘটনায় এখন পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করল পুলিশ।

যার মধ্যে পুলিশের গাড়ি ভাঙচুরের ঘটনায় ৪ জনকে গতকাল রাতেই গ্রেফতার করা হয়। অন্যদিকে মৃতার বাপের বাড়ির অভিযোগের ভিত্তিতে তাঁর শ্বশুরবাড়ির ৩ সদস্যকেও পুলিশ গ্রেফতার করেছে। 


ধৃত ৭ জনকে সোমবার কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক ৬ জনকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। পাশাপাশি মৃতার স্বামীকে ৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার সকালে খেজুরির রামচক গ্রামে শ্বশুরবাড়ি থেকে অনিতা মণ্ডল (২৪) নামের এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার হয়। খবর পেয়ে পুলিশ দেহটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসার ব্যবস্থা করে। 

আর সেই সময়ই মৃতার বাপের বাড়ির লোকজন এসে দেহ আটকে পুলিশের ওপরেই চড়াও হয়। পুলিশকে মারধরের পাশাপাশি ভাঙচুর করা হয় পুলিশের গাড়ি। এই ঘটনায় মৃতার বাপের বাড়ির সদস্য খেজুরি অলিচক গ্রামের বাসিন্দা অনুপ কুইলা, বুদ্ধদেব দাস, আল্পনা দাস, ঝর্ণা আড়িকে গ্রেফতার করে পুলিশ। 

পাশাপাশি মৃতার বাপের বাড়ির অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামী শুভজিৎ মণ্ডল, শ্বশুর মনোরঞ্জন মণ্ডল ও ভাসুর সুরজিৎ মণ্ডলকে গ্রেফতার করেছে


No comments