Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

কুরবান শা খুনে যুক্ত থাকার অভিযোগে পুলিশের জালে বিজেপি নেতা আনিসুর রহমান !

মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : অবশেষে পুলিশের জালে ধরা পড়ল পাঁশকুড়ায় খুন হয়ে যাওয়া তৃণমূল নেতা কুরবান শা খুনের ঘটনায় মূল অভিযুক্ত বিজেপি নেতা আনিসুর রহমান। মৃতের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে৷ তাঁকে পাকড়াও করা হয়েছে বলে পুলিশ সূত্রে…


মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : অবশেষে পুলিশের জালে ধরা পড়ল পাঁশকুড়ায় খুন হয়ে যাওয়া তৃণমূল নেতা কুরবান শা খুনের ঘটনায় মূল অভিযুক্ত বিজেপি নেতা আনিসুর রহমান। মৃতের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে৷ তাঁকে পাকড়াও করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।


যদিও আনিসুর রহমান তাঁর সোস্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করে জানিয়েছিল, তাঁকে রাজনৈতিক উদ্দেশ্যে ফাঁসানো হচ্ছে। তিনি কোনও ভাবেই কুরবান শা খুনে যুক।ত নয় বলে দাবী আনিসুরের।

যদিও পুলিশের দাবী, পাঁশকুড়া পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি কুরবান শা দুর্গাপূজার নবমীর রাতে নিজের পার্টি অফিসে খুন হওয়ার পর থেকেই গা ঢাকা দিয়েছিলেন আনিসুর। অন্যদিকে মৃতের স্ত্রী তথা মাইসোরা অঞ্চলের প্রধান সাবিনা খাতুন প্রথম থেকেই অভিযোগ করে আসছিলেন তাঁর স্বামীকে খুন করেছে আনিসুর।


এই মর্মে মৃত কুরবানের স্ত্রী পাঁশকুড়া থানায় আনিসুর সহ চার জনের নামে অভিযোগ দায়ের করেন।  কুরবানের মৃতদেহ আনার সময় পরিবহন ও জল সম্পদ উন্নয়ন মন্ত্রী শুভেন্দু অধিকারী বলেন আনিসুরের গতিবিধি ইতিমধ্যে পুলিশ সিসিটিভি ফুটেজ বন্দি করেছে। ঘটনার দিন কখন আনিসুর মেচ্গ্রামে ছিল, কখন কোলাঘাট ব্রিজ ক্রস করে সব পুলিশের কাছে তথ্য রয়েছে বলে জানান মন্ত্রী শুভেন্দু অধিকারী।

 ইতিমধ্যে কুরবান খুনের শ্যুটার সহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত কয়েকদিন আগে বিজেপি নেতা আনিসুর রহমান দুটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে নিজেকে নির্দোষ বলে বার্তা দেন। কিন্তু প্রকাশ্যে আসেননি তিনি।


আজ সকালে গোপন সূত্রে খবর আসে কোলাঘাট থানার মেচেদা বাস স্ট্যান্ড লাগোয়া কোনও এক জায়গায় রয়েছেন আনিসুর রহমান। এরপর বিশাল পুলিশবাহিনী গিয়ে বিজেপি নেতা আনিসুর রহমানকে গ্রেফতার করে।

পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার ভি. সলোমন নেশাকুমার জানিয়েছেন, আজ আনিসুর রহমানকে আদালতে তোলা হয়েছে। 

No comments