Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

শিশু দিবসের দিনেই নাবালিকার বিয়ে দিতে গিয়ে শ্রীঘরে পাত্র সহ পাত্রীর মা !



পূর্বমেদিনীপুর.ইন : বৃহস্পতিবার ছিল শিশু দিবস। দেশজুড়ে শিশুদের অধিকার রক্ষায় শপথ নেওয়ার দিন। আর সেই দিনই কিনা নবম শ্রেণীর এক ছাত্রীকে বিয়ে দেওয়ার চেষ্টা চালাল তাঁর পরিবার। এই ঘটনায় অভিযুক্ত পাত্র, তাঁর কাকা ও পাত্রীর মা'কে জেল হেফাজতে পাঠিয়েছে পুলিশ।

ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের খেজুরির তালপাটি কোস্টাল থানার সাহেবনগর গ্রাম। যেখানে বৃহস্পতিবার সন্ধের দিকে ওই নাবালিকার বিয়ের আসর বসেছিল। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান পুলিশ ও ব্লক আধিকারী। সেই সময় প্রশাসনের সঙ্গে অসহযোগিতা করেন পাত্র ও পাত্রীর পরিবারের লোকজন।

এরপরেই পুলিশ মৃদুল মণ্ডল, কাকু মৃনালকান্তি মণ্ডল, পাত্রের দুই বন্ধু চয়ন মিশ্র, উপাধি শঙ্কর বর,  নাবালিকার মা ছবি রানী দাস ও দিদি প্রিয়াঙ্কা ভূঞ্জ্যাকে গ্রেফতার করে। পাত্রের বাড়ি কাঁথির চাঁচড়াপুট এলাকায়। শুক্রবার ধৃতদের কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক পাত্রীর দিদি সহ পাত্রের দুই বন্ধুকে মুক্তি দিয়েছেন।

খেজুরি ২ ব্লকের বিডিও রমন সিং বিরদি বলেন, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশকে নিয়ে নাবালিকার বাড়িতে যান তাঁরা। তবে পাত্র ও পাত্রীর পরিবার বিয়ে বন্ধ করতে রাজি হয়নি। এরপরেই তাঁদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হয়েছে। তালপাটি উপকুল থানায় ওসি বলেন, ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি নাবালিকাকেও উদ্ধার করা হয়েছে।





No comments