Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

ঘুমে ঢুলে পড়লেন চালক, কলকাতা যাওয়ার পথে ৬নং জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে যাত্রীবোঝাই বাস !



পূর্বমেদিনীপুর.ইন : সোমবার সাত সকালে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়ল কলকাতা গামী দূরপাল্লার যাত্রীবাহী বাস। ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া থানার কোলিশ্বর বাসস্ট্যান্ড সংলগ্ন ৬নং জাতীয় সড়কে। বাসের চালক ঘুমিয়ে পড়ার জেরেই উল্টে গিয়েছে বাসটি, এমনটাই দাবী যাত্রীদের।



পাঁশকুড়া থানা সূত্রে জানা গেছে, এদিন রাঁচি থেকে কলকাতার উদ্দেশ্যে যাচ্ছিল যাত্রী বোঝাই বাসটি। ভোর ৪টে নাগাদ বাসটি প্রচন্ড গতিতে আচমকাই কোলিশ্বর বাসস্ট্যান্ডের কাছে রাস্তার পাশে পাল্টি খেয়ে যায়। সেই সময় অধিকাংশ যাত্রীই ঘুমিয়েছিল।
https://www.facebook.com/Chhayankan.Media/

এই ঘটনায় বাসের মধ্যে থাকা অধিকাংশ যাত্রীই অল্পবিস্তর আহত হয়েছেন। যার মধ্যে প্রায় ২০ জনের চোট আঘাত বেশী। স্থানীয় বাসিন্দারা দুর্ঘটনার বিষয়টি দেখেই ছুটে আসেন। বাসের জানালার কাঁচ ভেঙে উদ্ধার করা হয় যাত্রীদের।



খবর পেয়ে ঘটনাস্থলে আসে পাঁশকুড়া থানার পুলিশ। আহত যাত্রীরা জানিয়েছেন, গাড়ির চালক ঘুমিয়ে পড়ার জন্যই এই দুর্ঘটনা। কারন, সেই সময় রাস্তা এক্কেবারে ফাঁকা ছিল। যদিও এই ঘটনার পরেই গাড়ি ছেড়ে পালিয়ে যান চালক ও বাসের খালাসী।



পরে পুলিশ দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে উদ্ধার করে থানায় নিয়ে গিয়েছে। পুলিশ জানিয়েছে, আহতদের অধিকাংশকেই পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অনেককেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। তবে ৩জনের আঘাত গুরুতর হওয়ায় তাঁদের তমলুক জেলা সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। 

কি ঘটেছিল, দেখুন ভিডিওটি-



No comments