Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

এগরায় দাঁড়িয়ে থাকা ট্রাকে প্রাইভেট গাড়ির ধাক্কায় মৃত ২, আহত ২ !



চন্দন বারিক, পূর্বমেদিনীপুর.ইন :  সোমবার রাতের দিকে পূর্ব মেদিনীপুরের এগরা থানা এলাকায় মারাত্মক পথ দুর্ঘটনায় দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃতরা হল সন্দীপ পাড়ি (৩০) কলকাতা আর্মড ফোর্স-এর ফোর্থ ব্যাটেলিয়ানে কর্মরত এবং সঞ্জয় সোম (৩২), বাড়ি পশ্চিম মেদিনীপুরের নারায়নগড়ের বেনডিহা গ্রামে।



এছাড়াও গুরুতর আহত অবস্থায় আরও ২ জনকে প্রথমে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যার মধ্যে অলক কোনারকে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে রাখা হলেও স্বপন দাস নামের একজনকে কলকাতায় রেফার করা হয়েছে। 

দেখুন মর্মান্তিক ভিডিওটি-
 
https://www.facebook.com/Chhayankan.Media/

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাত্রি প্রায় ১০টা নাগাদ এগরার জুমকী বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় একটি দাঁড়িয়ে থাকা সিমেন্ট বোঝাই গাড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে স্করপিও গাড়িটি। এই দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই ২জনের মৃত্যু হয়েছে।



খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ছুটে যান এগরার নেগুয়া পুলিশ ফাঁড়ির পুলিশ। পুলিশ জানিয়েছে, গাড়িটি খড়্গপুর থেকে দিঘার দিকে যাচ্ছিল। এই ঘটনার জেরে সাময়িক ভাবে রাস্তাটি অবরুদ্ধ হয়ে পড়ে। পরে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়ার পর রাস্তা যানজট মুক্ত হয়। 







No comments