Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

পূর্ব মেদিনীপুরে এসে পুলিশের বিরুদ্ধে বিষোদ্গার, তৃণমূলকে কড়া ভাষায় কটুক্তি ভারতী ঘোষের !

পূর্বমেদিনীপুর.ইন : পূর্ব মেদিনীপুর জেলায় রাজনৈতিক হিংসার শিকার হচ্ছে বিজেপির নেতা কর্মীরা। কিন্তু অভিযুক্তদের বিরুদ্ধে কোনও ব্যবস্থাই নিচ্ছে না পুলিশ। এমনই অভিযোগ তুলে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দিয়…

newz bangla, purba medinipur news, bharati ghosh, bjp leader, tmc vs bjp, bengal politics, bengal news update

পূর্বমেদিনীপুর.ইন : পূর্ব মেদিনীপুর জেলায় রাজনৈতিক হিংসার শিকার হচ্ছে বিজেপির নেতা কর্মীরা। কিন্তু অভিযুক্তদের বিরুদ্ধে কোনও ব্যবস্থাই নিচ্ছে না পুলিশ। এমনই অভিযোগ তুলে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন বিজেপি নেত্রী তথা এক সময়ের দোর্দণ্ডপ্রতাপ পুলিস সুপার ভারতী ঘোষ।
এদিন পূর্ব মেদিনীপুরের বর্তমান পুলিশ সুপারকে উদ্দেশ্য করে প্রাক্তন পুলিশ সুপার চাঁচাছোলা ভাষায় হুঁশিয়ারি দিয়ে যান। সেই সঙ্গে তৃণমূলকেও কড়া ভাষায় কটুক্তি করতে ছাড়েননি ভারতী ঘোষ।

গতকাল ভগবানপুর থানা এলাকায় বিজেপির ডেপুটেশানে হামলার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। সেই হামলার ঘটনায় বিজেপির এক মন্ডল সভাপতি সহ একাধিক বিজেপি কর্মী গুরুতর জখম হয়ে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন। সেই আহতদের দেখতে বৃহস্পতিবার জেলায় আসেন ভারতী ঘোষ।

তিনি সাফ হুঁশিয়ারি দিয়ে জানান, বিজেপি শ্লিপিং মোডে বসে থাকবে না। পুলিশ আধিকারীকদের প্রতিটি কাজ ডায়েরিতে তুলে রাখছেন বলে জানিয়েছেন ভারতী ঘোষ। ২০২১ সালে ক্ষমতায় এসে এই সমস্ত পুলিশ আধিকারীকদের হিসেব বুঝে নেওয়ার হুঁশিয়ারি দেন তিনি।


কি বলেছেন ভারতী ঘোষ শুনে নিন তাঁরই মুখ থেকে (ছবিতে ক্লিক করুন) -

https://www.youtube.com/watch?v=vEaRNGNmCyg&feature=youtu.be

No comments