Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

মুখ্যমন্ত্রীর আশ্বাসের পরেও রেশন ও আমফানে ক্ষতিপূরণে দুর্নীতির অভিযোগে নন্দীগ্রামের একাধিক জায়গায় বিজেপির বিক্ষোভ !

পূর্বমেদিনীপুর.ইন :গতকালই সর্বদলীয় বৈঠকে মুখ্যমন্ত্রী আশ্বাস দিয়ে জানিয়েছিলেন, আমফান ঝড়ে ক্ষতিপূরণে কোনও দুর্নীতির অভিযোগ থাক সরাসরি ব্লক প্রশাসনের নজরে আনতে। এরজন্য বিক্ষোভ দেখানোর প্রয়োজন নেই বলেই জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। কিন্…


পূর্বমেদিনীপুর.ইন : গতকালই সর্বদলীয় বৈঠকে মুখ্যমন্ত্রী আশ্বাস দিয়ে জানিয়েছিলেন, আমফান ঝড়ে ক্ষতিপূরণে কোনও দুর্নীতির অভিযোগ থাক সরাসরি ব্লক প্রশাসনের নজরে আনতে। এরজন্য বিক্ষোভ দেখানোর প্রয়োজন নেই বলেই জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু তাঁর আশ্বাসের পরেও ক্ষতিপূরণে দুর্নীতির অভিযোগ ঘিরে উত্তাল নন্দীগ্রাম।

আমফান ঝড়ের ক্ষতিপূরণ নিয়ে দুর্নীতির সঠিক তদন্ত করে লিস্টে নাম তুলতে হবে, রেশন দুর্নীতিতে অভিযুক্ত নন্দীগ্রাম-২ নম্বর পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ সঞ্জয় দিন্ডা কে অবিলম্বে গ্রেফতার করতে হবে।

সেই সঙ্গে তৎসহ রেসনে দুর্নীতি বন্ধ করতে হবে সহ একাধিক দাবিতে বৃহস্পতিবার সকাল থেকে উত্তপ্ত হয়ে উঠেছে নন্দীগ্রাম থানার আমদাবাদ-১ নম্বর অঞ্চল। এদিন পঞ্চায়েত অফিসের সামনে বিজেপির অবস্থান-বিক্ষোভ হওয়ার কথা ছিল কিন্তু অঞ্চল অফিসের থেকে প্রায় 500 মিটার আগে আগে থেকে মজুত থাকা নন্দীগ্রাম থানার পুলিশ বিজেপি কর্মীদের আটকে দেয়।

.বিজেপি কর্মীসমর্থকদের সাথে পুলিশের তর্কবিতর্ক হয়। শেষে বিজেপি কর্মীরা সেখানেই বসে পড়েন অবস্থান বিক্ষোভে। ওইখান থেকে শ্লোগান দিতে থাকে তারা। সঞ্জয় দিন্ডাকে আগে অবিলম্বে গ্রেফতার করতে হবে তারপরে তারা সরবেন বলে জানান পুলিশকে।

সেই সঙ্গে রেশন দুর্নীতি নিয়ে প্রশাসনকে তদন্ত করতে হবে এবং আমফান ঝড়ে প্রকৃত ক্ষতিগ্রস্তদের নাম তালিকায় তুলতে হবে বলে দাবী বিক্ষোভকারীদের। শেষে নন্দীগ্রাম থানার পুলিশের আশ্বাসে অবস্থান বিক্ষোভ তোলে বিজেপি কর্মীরা।

ইতিমধ্যেই সঞ্জয় দিন্ডার বিরুদ্ধে একাধিক পোস্টার দেওয়ালে পড়েছে। অন্যদিকে নন্দীগ্রাম এর বিরুলিয়া বাজার, আমেদাবাদ-১ অঞ্চল এলাকা, টেঙ্গুয়া সহ বিভিন্ন জায়গায় বিজেপির তরফ থেকে বিক্ষোভ চলছে একই দাবিতে।

No comments