Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

পূর্ব মেদিনীপুরে ওভারহেড তারে জড়িয়ে ট্রাকের খালাসীর মর্মান্তিক মৃত্যু !

পূর্বমেদিনীপুর.ইন :ট্রাক থেকে গোডাউনে মালপত্র নামানোর সময় উচ্চ ক্ষমতা সম্পন্ন বিদ্যুতের তারে জড়িয়ে মর্মান্তিক মৃত্যু হল ট্রাকের এক খালাসীর। আরও এক খালাসী গুরুতর জখম হয়েছে। তাঁকে উদ্ধার করে হলদিয়া মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।


পুল…



পূর্বমেদিনীপুর.ইন :  ট্রাক থেকে গোডাউনে মালপত্র নামানোর সময় উচ্চ ক্ষমতা সম্পন্ন বিদ্যুতের তারে জড়িয়ে মর্মান্তিক মৃত্যু হল ট্রাকের এক খালাসীর। আরও এক খালাসী গুরুতর জখম হয়েছে। তাঁকে উদ্ধার করে হলদিয়া মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল সাড়ে ৮টা নাগাদ ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের সুতাহাটা থানার  নন্দরামপুরে। সেই সময় একটি গোডাউনে গাড়ির মালপত্র নামাচ্ছিল দুই খালাসি। ওই গোডাউনে বিভিন্ন ধরণের স্ক্র্যাব মালপত্র কিনে রাখা হত। এদিন সকালে দুই খালাসী যখন ট্রাকের মাথায় চড়ে মালপত্র নামাচ্ছিল সেই সময় মাথার ওপরে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে যায় তাঁরা।



এরমধ্যে একজন ওভারহেড তারে লেগে ট্রাকের মাথায় ড্রাইভারের কেবিনের ওপরেই লটকে পড়ে। তাঁর গায়ে আগুন ধরে ধোঁয়া উঠতে থাকে। অন্যজন তারে বেশ খানিক্ষণ ঝুলে থাকার পর পড়ে যায়। এই ঘটনায় ঘটনাস্থলে মৃত ব্যক্তির নাম এস. কে. হাসানূর। তাঁর বাড়ি সুতাহাটা থানার কুকড়াহাটির বাদুড়িয়া এলাকায়।



অন্যজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হলদিয়া মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার খবর পেয়েই স্থানীয়রা ছুটে আসেন দুর্ঘটনাস্থলে। খবর পেয়ে আসে সুতাহাটা থানার পুলিশ। মৃতদেহটিকে পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। 


No comments