Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

দুই পরিযায়ী শ্রমিককে প্রাথমিক স্কুলে কোয়ারেন্টাইনে রাখা ঘিরে তমলুকে ব্যাপক উত্তেজনা !

পূর্বমেদিনীপুর.ইন : ভিন রাজ্য থেকে বাড়ি ফেরা দুই পরিযায়ী শ্রমিককে কোয়ারেন্টাইনে রাখাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল পূর্ব মেদিনীপুরের তমলুক থানার পায়রাচালি গ্রামে। শনিবার সকালে স্থানীয় একটি প্রাথমিক স্কুলে দুই পরিযায়ী শ্রমিক …



পূর্বমেদিনীপুর.ইন :  ভিন রাজ্য থেকে বাড়ি ফেরা দুই পরিযায়ী শ্রমিককে কোয়ারেন্টাইনে রাখাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল পূর্ব মেদিনীপুরের তমলুক থানার পায়রাচালি গ্রামে। শনিবার সকালে স্থানীয় একটি প্রাথমিক স্কুলে দুই পরিযায়ী শ্রমিক ঢুকতে গেলে তুলকালাম কান্ড বেঁধে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, দিল্লী ও উত্তরপ্রদেশ থেকে ফেরে দুই যুবককে গতকালই ওই প্রাথমিক স্কুলে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয় স্থানীয় প্রশাসনের তরফ থেকে। কিন্তু তাঁরা প্রাথমিক স্কুলে ঢুকতে গেলে বাধা দেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ,  এর জেরে গোটা পাড়াটাই আতঙ্কিত হয়ে রয়েছে।

গ্রামবাসীদের বাধায় গতকাল দুই যুবক প্রাথমিক স্কুলে ঢুকতে না পেরে ফাঁকা জায়গায় ত্রিপল টাঙিয়ে রাত কাটিয়েছে। ঘটনাটি জানতে পেরে শনিবার দুই যুবককে সঙ্গে নিয়ে স্থানীয় পঞ্চায়েত সদস্য ওই যুবকগুলির পরিবারের লোকেরা স্কুলে ঢুকতে যায়। তখনই গ্রামবাসীদের বাধায় পরিস্থিতি উত্যপ্ত হয়ে ওঠে।

খবর পেয়ে তমলুক থানা থেকে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে ছুটে আসে। পুলিশের সামনেই দীর্ঘক্ষণ বাদানুবাদ চলে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি কিছুটা শান্ত হয়। দুই যুবককে ওই প্রাথমিক স্কুলে ঢোকানোর পর সেখানে পুলিশ প্রহরা রাখা হয়েছে বলে জানা গেছে।


সূত্রের খবর, গত প্রায় মাস খানেক আগেও ভিন রাজ্য থেকে আসা এক যুবককে ওই স্কুলে কোয়ারেন্টাইনে রাখতে গেলে গ্রামবাসীদের বাধায় তা পন্ড হয়ে যায়। তবে এবার প্রশাসনের হস্তক্ষেপে দুই যুবককে স্কুলের ভেতর আশ্রয় দেওয়া সম্ভব হয়েছে।



No comments