Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

পাঁশকুড়ায় দুর্ঘটনার কবলে করোনা আক্রান্তদের অ্যাম্বুলেন্স, মৃত ২ আহত ১ !

পূর্বমেদিনীপুর.ইন  :  সাতসকালে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া থানা এলাকায় ৬নং জাতীয় সড়কে মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ল করোনা রোগী ভর্তি একটি অ্যাম্বুলেন্স। এই ঘটনার পর স্থানীয়রা ছুটে এলেও উদ্ধারে হাত লাগাননি কেউই। এই দুর্ঘটনার পর অনেক…



পূর্বমেদিনীপুর.ইন  :  সাতসকালে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া থানা এলাকায় ৬নং জাতীয় সড়কে মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ল করোনা রোগী ভর্তি একটি অ্যাম্বুলেন্স। এই ঘটনার পর স্থানীয়রা ছুটে এলেও উদ্ধারে হাত লাগাননি কেউই।
 
এই দুর্ঘটনার পর অনেকটা সময় রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকেন তাঁরা। গাড়িতে করোনা আক্রান্ত রয়েছে জানার পর কেউই আর সাহায্যের জন্য হাত বাড়িয়ে দেননি। পরে পাঁশকুড়া থানার পুলিশ ও করোনা হাসপাতালের কর্মীরা ঘটনাস্থলে এসে দেখেন ততক্ষণে মৃত্যু হয়েছে অ্যাম্বুলেন্সের চালকের।

এরপর গুরুতর আহত দুই করোনা রোগীকে অ্যাম্বুলেন্সের দরজা ভেঙে উদ্ধার করে পাঁশকুড়া করোনা হাসপাতালে নিয়ে গেলে সেখানে একজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। মৃত অ্যাম্বুলেন্স চালক রাজু মন্ডল। তিনি এলাকার একমাত্র অ্যাম্বুলেন্স চালক যিনি নির্দ্বিধায় করোনা আক্রান্তদের হাসপাতালে পৌঁছে দিতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল শনিবার রাতে কোলাঘাটের গোপালনগর গ্রামের বাসিন্দা ৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। সেখান থেকেই দু'জনকে নিয়ে রবিবার সকালে পাঁশকুরা করোনা হাসপাতালে নিয়ে আসছিলেন রাজু।

পাঁশকুড়ার মেচগ্রাম থেকে প্রায় হাফ কিমি আগে কোলে'র কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা মারে অ্যাম্বুলেন্সটি। সবকিছু দেখেও করোনা সংক্রমণের ভয়ে কেউই এগিয়ে আসেননি। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোপালনগর গ্রামে। 

No comments