Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

সাঁতারে জুনিয়ার ও সাব জুনিয়ার রাজ্য মিটে ৪টি সোনা ও ১টি রূপো জিতে নজির গড়ল মহিষাদল সুইমিং ক্লাবের অনন্যা !

 


পূর্বমেদিনীপুর.ইন : হাওড়ার সালকিয়ায় আয়োজিত জুনিয়ার ও সাব জুনিয়র রাজ্য মিটের সাঁতার প্রতিযোগিতায় একাধিক বিভাগে ৪টি সোনা ও ১টি রূপো জিতে অনন্য নজির গড়ল পূর্ব মেদিনীপুরের মহিষাদল সুইমিং ক্লাবের প্রতিনিধি অনন্যা জানা। গত তিনদিন ধরে বেঙ্গল অ্যামেচার সুইমিং অ্যাসোসিয়েশান আয়োজিত এই সাঁতার প্রতিযোগিতায় অংশ নিয়েছিল ১২টি জেলার প্রায় ৫৫০ জন প্রতিযোগী। অনন্যার সাফল্যে উচ্ছ্বসিত সুইমিং ক্লাবের পাশাপাশি মহিষাদলের বাসিন্দারাও।

অনন্যার ঝুলিতে সোনাগুলি এসেছে ২০০ মিটার ফ্রি স্টাইল, ২০০ মিটার বাটারফ্লাই, ১০০ মিটার বাটারফ্লাই এবং ১০০ মিটার ফ্রি স্টাইলে। আর ৫০ মিটার বাটারফ্লাই বিভাবে অনন্যার ঝুলিতে এসেছে রূপো। সব মিলিয়ে গার্লস ২ ব্যক্তিগত বিভাগে গ্রুপের রাজ্য চ্যাম্পিয়ানের শিরোপা ছিনিয়ে নিয়েছে অনন্যা। সেই সঙ্গে মাস খানেক বাদে আগামী ১৯ থেকে ২৩ অক্টোবর ব্যাঙ্গালোরে আয়োজিত জাতীয় সাঁতার প্রতিযোগিতায় যাওয়ার ছাড়পত্র পেয়ে গেল এই প্রতিভাবান সাঁতারু।

অনন্যার সাফল্যে উচ্ছ্বসিত মহিষাদল সুইমিং ক্লাবের সভাপতি ভারতের জাতীয় স্তরের কোচ তপন কুমার পাণিগ্রাহীও। তিনি জানান, "অনন্যার আজকের সাফল্য মহিষাদলের পাশাপাশি গোটা পূর্ব মেদিনীপুর জেলার মুখ উজ্জ্বল করেছে। আগামী দিনে তাঁর কৃতিত্ব রাজ্য তথা দেশের নাম উজ্জ্বল করবে" বলেই আশাবাদী তিনি।

কিছু বিশেষ মুহূর্ত :-

 


No comments