Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

Contai Hospital : রাতভর বেডের নীচে পড়ে মৃতদেহ, কাঁথি হাসপাতালের অব্যবস্থায় চরম ক্ষুব্ধ রোগীর পরিজনেরা !

 


কাঁথি, পূর্বমেদিনীপুর.ইন : হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার মৃত্যু হয়েছে এক বৃদ্ধা মহিলার। কিন্তু দেহটিকে সরিয়ে নিয়ে যাওয়ার পরিবর্তে রাতভর সেটিকে মহিলা ওয়ার্ডের বেডের নীচে ফেলে রাখা হয়। এর জেরে হাসপাতালের অন্যান্য বেডে থাকা রোগীরা চরম আতংকে রাত কাটান। শুক্রবার বেলা দ্বিপ্রহর হয়ে গেলেও দেহটিকে সরানোর কোনও উদ্যোগ নেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ, অভিযোগ জানিয়েছেন রোগীর পরিজনেরা।

এই বিষয়ে খবর পেয়েই সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা ঘটনাস্থলে হাজির হয়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় মৃতদেহটি একটি বেডের তলায় পড়ে রয়েছে। আশেপাশে থাকা অন্যান্য রোগী ও পরিজনদের প্রশ্ন, কাঁথি হাসপাতালে মৃত দেহ রাখার জন্য মর্গ থাকলেও কেন রাতভর দেহটিকে বেডের তলায় ফেলে রাখা হল। বেলা গড়িয়ে গেলেও দেহটিকে সরিয়ে নেওয়ার কোনও উদ্যোগই চোখে পড়ছে না।

হাসপাতালে থাকা এক রোগীর আত্মীয়ের দাবী, গতকাল বৃদ্ধা মহিলার মৃত্যু হয়েছে। তারপরেই হাসপাতালের কর্মীরা এসে দেহটিকে বেডের নীচে ফেলে রেখে যায়। এরপর দেহটিকে তুলে নিয়ে যেতে কাউকেই দেখা যায়নি। মহিলার আত্মীয় বা কেউই আর দেহ নিতে আসেনি। এর জেরে মৃতদেহের সঙ্গেই রাত কাটাতে বাধ্য হচ্ছেন রোগীরা। যদিও এই বিষয়ে হাসপাতালের তরফে কোনও বক্তব্য পাওয়া যায়নি।

কাঁথি হাসপাতালের ওয়ার্ড মাস্টার উত্তম কুমার মান্না জানান, আমাকে কেউ জানায়নি বিষয়টি। আমি খোঁজ নিয়ে দেখছি, যদিও এভাবে কখনও মৃতদেহ হাসপাতালের বেডের নীচে ফেলে রাখা হয়না বলেই দাবী তাঁর। হাসপাতালের রোগীদের একাংশ জানিয়েছেন, ওই বৃদ্ধা মহিলাকে অনেক দিন ধরেই এই বেডে চিকিৎসাধীন দেখেছি। উনি মারা গেলেও দেহটিকে কেউ সরানোর উদ্যোগ নেয়নি।

 

No comments