Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

Nandigram Shib Pujo for CM Mamata : ভবানীপুরে জবাব দেবেন মমতা, দলনেত্রীর শুভেচ্ছা কামনা করে রেয়াপাড়া শিব মন্দিরে পুজো !

 


নন্দীগ্রাম, পূর্ব মেদিনীপুর : মমতা বন্দ্যোপাধ্যায়ের মঙ্গল কামনায় শুক্রবার নন্দীগ্রামের রেয়াপাড়া শিব মন্দিরে প্রার্থনা জানাল তৃণমূল। আজই ভবানীপুর কেন্দ্রের জন্য মনোনয়ন জমা করেছেন তৃণমূল নেত্রী। নন্দীগ্রাম ২নং ব্লক তৃণমূলের সভাপতি মহাদেব বাগ জানান, “জমি আন্দোলনের ধাত্রীভূমি নন্দীগ্রাম সর্বদাই মমতার পাশে আছে। তিনি বিপুল ভোটে জিতবেন এই কামনা করেই তাঁর নামে পুজো দেওয়া হয়েছে”।

প্রসঙ্গতঃ রাজ্যে তৃতীয় ইনিংস শুরু করার সময় নন্দীগ্রাম কেন্দ্রটিকেই বেছে নিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভোট চলাকালীন তাঁর অস্থায়ী আবাসস্থল হয়ে উঠেছিল নন্দীগ্রামের রেয়াপাড়া শিব মন্দিরের উল্টো দিকের একটি বাড়ি।

এরপর হলদিয়ায় নিজের মনোনয়ন জমা দেওয়ার আগে রেয়াপাড়া শিব মন্দিরে পুজো দিয়েই যাত্রা শুরু করেছিলেন মমতা। আজ ভবানীপুর কেন্দ্রের জন্য দলনেত্রী মনোনয়ন জমা করছেন জানতে পেরেই তৃণমূল নেতৃত্বের উদ্যোগে সেই মন্দিরেই মমতার জন্য প্রার্থনা করা হয়।

রেয়াপাড়া শিব মন্দিরে পুজো দেওয়ার পাশাপাশি আজ গণেশ চতুর্থী উপলক্ষ্যে গণেশ মন্দিরেও পুজো দেওয়া হয়। এছাড়াও গোটা নন্দীগ্রাম জুড়েই একাধিক মন্দির ও মসজিদে দলনেত্রীর জন্য প্রার্থনা করা হচ্ছে বলেও জানিয়েছেন মহাদেব বাগ।


 

তিনি জানান, “মমতা বন্দ্যোপাধ্যায় আজ ভবানীপুরে মনোনয়ন জমা করলেন। তাঁর মঙ্গল কামনা করে রেয়াপাড়া সিদ্ধনাথ শিব মন্দিরে এবং গণেশ মন্দিরে প্রার্থনা করলাম। দিদি যাতে রেকর্ড ভোটে জিতে মানুষের সেবায় ব্রতী হতে পারেন তার কামনা করেই পুজো দেওয়া হল”।

মহাদেবের দাবী, “মমতা বন্দ্যোপাধ্যায় গোটা রাজ্যেই বিজেপিকে জবাব দিয়ে দিয়েছেন। এবার ভবানীপুরে বিরোধী প্রার্থীর জমানত জব্দ হবেই। এই কামনা করেই দিদির পছন্দের রেয়াপাড়া শিব মন্দিরে পুজো দেওয়া হল”।

 

No comments