Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

কাঁথি ৩ ব্লকে ঝোপের আড়ালে উদ্ধার বোমা ভর্তি ব্যাগ, শুরু রাজনৈতিক চাপান উতোর !

কাঁথি, পূর্ব মেদিনীপুর : ঝোপের আড়ালে লুকিয়ে রাখা বোমা ভর্তি ব্যাগ উদ্ধার হল পূর্ব মেদিনীপুরের কাঁথি ৩ ব্লকের কুসুমপুর গ্রাম পঞ্চায়েত এলাকার বেনামুড়ি গ্রামে। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মারিশদা থান…

 


কাঁথি, পূর্ব মেদিনীপুর : ঝোপের আড়ালে লুকিয়ে রাখা বোমা ভর্তি ব্যাগ উদ্ধার হল পূর্ব মেদিনীপুরের কাঁথি ৩ ব্লকের কুসুমপুর গ্রাম পঞ্চায়েত এলাকার বেনামুড়ি গ্রামে। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মারিশদা থানার পুলিশ ঘটনাস্থলে এসে বোমাগুলিকে নিষ্ক্রীয় করে। এই ঘটনাকে হাতিয়ার করে ইতিমধ্যে একে অপরের বিরুদ্ধে অভিযোগে সরব হয়েছে শাসক তৃণমূল ও বিজেপি। যদিও কে বা কারা বোমাগুলিকে ঝোপের আড়ালে লুকিয়ে রেখেছিল তা এখনও পরিষ্কার নয়।

বিজেপির অভিযোগ, এলাকায় দুষ্ক্রিতীরাজ চলছে। চারিদিকে বোমা, বন্দুকে ভরে গিয়েছে। এলাকা দখলের ছক কষতেই বোমাগুলিকে মজুদ করেছে তৃণমূল। তবে পুলিশ একটু নড়েচড়ে বসতেই ভয় পেয়ে বোমাগুলিকে ঝোপের আড়ালে লুকিয়ে রাখা হয়েছিল। কিন্তু সেই বোমা প্রকাশ্যে চলে আসায় দুষ্ক্রিতীরা আড়ালে চলে গিয়েছে। এই নিয়ে তৃণমূলের বিরুদ্ধে সুর চড়িয়েছে দক্ষিণ কাঁথির বিজেপি বিধায়ক অরূপ কুমার দাস। যারা এই বোমা মজুদ করেছিল তাঁদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন তিনি।

অন্যদিকে গোটা ঘটনায় বিজেপিকেই কাঠগড়ায় তুলেছে তৃণমূল। তৃণমূল নেতা সুপ্রকাশ গিরি’র দাবী, সিপিএম থেকে বিজেপিতে আসা দুষ্ক্রিতীরাই এই বোমা মজুদ করেছিল। রাজ্যের সর্বত্র তৃণমূলের বিপুল জয়কে এরা মেনে নিতে পারেনি। বোমা মেরে তৃণমূলকে শেষ করার চক্রান্ত করা হচ্ছে। পুলিশ ঘটনার তদন্ত করলেই প্রকৃত দোষীরা ধরা পড়বে বলেই দাবী করেছেন তিনি।

মোবাইলে আরও আপডেট পেতে এইখানে ক্লিক করুন-Whatsapp

No comments