Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

এগরা থানায় গুলি কান্ডে SDPO-র দেহরক্ষীর জেল হেফাজত !



মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : এগরা থানার ক্যাম্পাসে ব্যারাকের মেসের ভেতর এসডিপিও'র দেহরক্ষীর পিস্তলের গুলিতে থানার অস্থায়ী সাফাইকর্মী তরুণ ঘোড়াইয়ের(৩৫) মৃত্যুর ঘটনায় অভিযুক্ত দেহরক্ষী প্রদীপ সিংকে গ্রেফতার করল এগরা থানার পুলিশ।



বুধবার তরুণের দাদা অরুণ ঘোড়াইয়ের অভিযোগের ভিত্তিতে পুলিস এসডিপিও আখতার আলি খানের দেহরক্ষী প্রদীপকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, প্রদীপের বাড়ি ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়ি থানার কুচিয়াপাহাড়ি এলাকায়।

বৃহস্পতিবার ধৃতকে কাঁথি আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে জেল হাজতের নির্দেশ দেন। প্রসঙ্গতঃ গত মঙ্গলবার থানার ক্যাম্পাসের রুমে এসডিপিওর দেহরক্ষীর গুলি ছিটকে সাফাইকর্মী তরুণ ঘোড়াইয়ের মাথা এফোঁড় ওফোঁড় হয়ে যায়।



আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাঁকে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেই সঙ্গে প্রদীপ সিংহকে আটক করে এগরা থানার পুলিশ। অবস্থায় অবনতি হলে তরুণকে মেদিনীপুর মেডিকেল কলেজে স্থান্তরিত করা হয়।



তবে মেদিনীপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। পরে রাতে মৃতদেহ এগরা থানায় এনে এই ঘটনায় দোষী পুলিশ কর্মীর কঠোর শাস্তির দাবী জানানো হয়।

এরপর অরুণ তাঁর ভাইকে খুন করা হয়েছে বলে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ এই ঘটনায় অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করে প্রদীপকে গ্রেফতার করে বলে জানা গেছে।


  ------- বিজ্ঞাপন -------


 ------- বিজ্ঞাপন -------


 ------- বিজ্ঞাপন -------



 ------- বিজ্ঞাপন -------



No comments