Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

খেজুরিতে মধুচক্রে বাধা দেওয়ায় মহিলার ওপর প্রাণঘাতি হামলা, গ্রেফতার ২ !



পূর্ব মেদিনীপুর.ইন : খেজুরি থানার কৃষ্ণনগর গ্রামে মধুচক্র চালানোর ঘটনার প্রতিবাদ করতে যাওয়া মহিলার উপর প্রাণঘাতি হামলা চালানোর ঘটনায় অভিযুক্ত দুই মহিলাকে গ্রেফতার করল খেজুরি পুলিশ।



অভিযুক্তরা হল চণ্ডীপুর থানার দীপালি মাইতি ও ভূপতিনগরের বড়বাড়ির শম্পা করণ মণ্ডল। বুধবার শম্পাকে মধুচক্র চালানোর ঘটনায় প্রধান অভিযুক্ত মঙ্গল মাইতির বাড়ি থেকে আপত্তিকর অবস্থায় পাওয়া গিয়েছিল বলে অভিযোগ।


এই অভিযোগে চম্পাকে গাছে বেঁধে মারধর করেন এলাকার বাসিন্দারা। খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে গিয়ে চম্পাকে আটক করেছিল।এরপর আহত বিজলি ঘোড়াইয়ের বাবা থানায় অভিযোগ দায়ের করেন।



অভিযোগ পেয়ে পুলিশ দীপালিকে গ্রেফতার করে। দুই মহিলার বিরুদ্ধে দেহ ব্যবসা চালানোর ক্ষেত্রে সহায়তা করা এবং বিজলিদেবীকে মারধরের ক্ষেত্রে সহযোগিতা করার অভিযোগ রয়েছে। তবে এই ঘটনায় মূল অভিযুক্ত তৃণমূল নেতা মঙ্গল এখনও পলাতক।

আরও পড়ুন - গ্রামে মধূচক্র চালানোর অভিযোগ, খেজুরিতে তৃণমূল নেতার বাড়িতে অভিযান, এক মহিলাকে গাছে বেঁধে মার !


পুলিশ তার খোঁজে তল্লাশি শুরু করেছে। মঙ্গলবার প্রতিবেশী মহিলা বিজলিদেবী সেই মধুচক্র চালানোর প্রতিবাদ করতে যান। এরপর ওই মহিলাকে মারধর করে মঙ্গল সহ কয়েকজন বলে অভিযোগ।



এই মুহূর্তে বিজলিদেবী তমলুক জেলা হাসপাতালে চিকিৎসারধীন। বৃহস্পতিবার ধৃতদের কাঁথি আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।



  ------- বিজ্ঞাপন -------


 ------- বিজ্ঞাপন -------


 ------- বিজ্ঞাপন -------



 ------- বিজ্ঞাপন -------

No comments