Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

ভাটা পড়েনি জনপ্রিয়তায়, তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে কাঁথির দুরমুঠ কলেজে বিশাল মিছিল !



পূর্বমেদিনীপুর.ইন : এই রাজ্যের যুব সমাজের কাছে তৃনমূল সরকারের জনপ্রিয়তায় যে খুব একটা ভাটা পড়েনি তা স্পষ্ট হয়ে গেল বুধবার। আগামী ২৮ আগষ্ট তৃণমূল ছাত্র পরিষদের জন্মদিবস উপলক্ষ্যে একটি বিশালাকায় মিছিল করে তা প্রমাণ করে দিল পূর্ব মেদিনীপুরের কাঁথির দুরমুঠ কলেজের ছাত্রছাত্রীরা।


বৃহস্পতিবার দুরমুঠ কলেজের প্রায় হাজারেরও বেশী ছাত্রছাত্রীদের সংঘবদ্ধ একটি বিশালাকায় মিছিল পরিক্রমা করেছে গোটা এলাকায়। মিছিলটি দেশপ্রান মহাবিদ্যালয়ের গেট থেকে দূর্মুঠ বাজার ও গোয়াগিরি হয়ে দেশপ্রাণ মহাবিদ্যালয় এর গেটে এসে শেষ হয়।



এই মিছিলে নেতৃত্ব দেন কলেজের তৃণমূল ছাত্রপরিষদ ইউনিটের সভাপতি আবেদ আলী খান, ছাত্র নেতা তারা শঙ্কর পন্ডা, নিমাই দাস, তারিখ মোহাম্মদ খান প্রমূখরা। এছাড়াও নেতৃত্ব দেন বিজয় মন্ডল, শুভম কান্তি দাস, নিতাই বারিক, শ্রিময় জানা, সোমনাথ আদক, রবিশঙ্কর বারিক, দিপেশ মাইতি, পুস্পেন্দু বিকাশ বেরার মতো ছাত্রনেতারা।

এদিনের মিছিলে সব থেকে নজর কেড়েছে কলেজের ছাত্রীরা। ছাত্রদের তুলনায় অনেক বেশী পরিমানে ছাত্রীদের উপস্থিতি ছিল এই মিছিলে। শিক্ষার প্রগতি, সংঘবদ্ধ জীবন ও দেশপ্রেমের বার্তা নিয়ে মিছিল করেছেন তাঁরা।



ছাত্রনেতা আবেদ আলী খান জানিয়েছেন, ছাত্রছাত্রীদের বিভিন্ন দাবী দাওয়া নিয়ে প্রতিনিয়ত আন্দোলন চালিয়ে যাচ্ছেন তাঁরা। কলেজে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সর্বদা তৎপর রয়েছে তৃণমূল ছাত্র পরিষদ। 




No comments