Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

রামনগরে কাটমানি পোষ্টারে একঝাঁক তৃণমূল নেতার নাম, বহু প্রকল্প উল্লেখ করে নেতাদের তুলোধোনা !



পূর্বমেদিনীপুর.ইন : কাটমানি নিয়ে অনেক পোস্টার দেখা গিয়েছে রাজ্যের বিভিন্ন প্রান্তে। তবে একসঙ্গে একই এলাকার এতজন তৃণমূল নেতার নাম একটি কাটমানি পোষ্টারে সাধারণতঃ নজরে আসেনি কখনও।

কে নেই এই পোষ্টারে। পঞ্চায়েতের উপপ্রধান থেকে শুরু করে পঞ্চায়েত সদস্য সহ বহু নেতার নাম রয়েছে পোষ্টারে। এই পোস্টার দেখা গিয়েছে পূর্ব মেদিনীপুরের রামনগর ২ ব্লকের মৈতনা অঞ্চলে।


তালিকায় রয়েছে তৃণমূল নেতা সত্যরঞ্জন রায়, ওয়াসিম রহমান, সুদাম বর্মন, অনন্ত সাউ, সরোজ সামন্ত, সঞ্জীব মান্না, রজত মন্ডল ও দিলীপ জানার নাম। তাদের বিরুদ্ধে ৫ থেকে ১৫ হাজার টাকা পর্যন্ত কাটমানি খেয়ে নেওয়ার অভিযোগ তোলা হয়েছে পোষ্টারে।

যেখানে উল্লেখ রয়েছে ১০০ দিনের কাজের নামে একাধিক জায়গায় মেশিন দিয়ে পুকুর কেটে দুর্নীতি, পরে সেই কাজের টাকা শ্রমিকদের বইয়ে ঢোকানোর পর পুনরায় তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। শৌচালয় তৈরির টাকা খেয়ে নেওয়ার দাবী করা হয়েছে।

উত্তর মৈতনা গ্রামে জল নিকাশী প্রকল্পে দুর্নীতি হয়েছে বলে দাবী করা হয়েছে। নিজ মৈতনা গ্রামে ৯ জন পাট্টা প্রাপক জমি পাননি কেন জানতে চাওয়া হয়েছে। গরীব মানুষদের মৌলিক অধিকার নিয়ে নোংরা রাজনীতি করা হয়েছে বলে দাবী জানানো হয়েছে। এছাড়াও উন্নয়নের কাজ সঠিক ভাবে কেন হয়নি সে প্রশ্নও তোলা হয়েছে ওই পোষ্টারে।


যদিও শাসকদল তৃনমুল এই ঘটনায় বিজেপি চক্রান্ত রয়েছে বলে দাবি করেছে।অন্যদিকে বিজেপির দাবি, এই পোস্টারের সঙ্গে তাদের দলের কেউ জড়িত নয়। বিজেপির আরও দাবী, সাধারন মানুষের রাগের ফল এই পোষ্টার।





No comments