Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

হলদিয়ায় বাড়ি থেকে উদ্ধার নাবালকের ঝুলন্ত দেহ, আত্মহত্যার কারণ ঘিরে ধোঁয়াশা !

দীপক প্রধান, পূর্বমেদিনীপুর.ইন :আর পাঁচটা দিনের মতোই স্বাভাবিক ভাবে বৃহস্পতিবার রাতে খাওয়া দাওয়ার পর ঘরের মধ্যে ঘুমাতে গিয়েছিল বছর ১৭-এর কিশোরটি। কিন্তু শুক্রবার সকালে বাড়ির মধ্যে থেকেই উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ।

এই ঘটনাকে কেন্দ্র…



দীপক প্রধান, পূর্বমেদিনীপুর.ইন : আর পাঁচটা দিনের মতোই স্বাভাবিক ভাবে বৃহস্পতিবার রাতে খাওয়া দাওয়ার পর ঘরের মধ্যে ঘুমাতে গিয়েছিল বছর ১৭-এর কিশোরটি। কিন্তু শুক্রবার সকালে বাড়ির মধ্যে থেকেই উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ।


এই ঘটনাকে কেন্দ্র করে শোকে পাথর গোটা পরিবার। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের হলদিয়ার ১৯নং ওয়ার্ডের ভবানীপুর থানা এলাকায়। মৃত কিশোরের নাম সুদীপ দোলই (১৭)। কিন্তু কি কারনে ছেলেটি আত্মঘাতী হল তা এখনও পরিষ্কার নয়।


স্থানীয় সূত্রে জানা গেছে, সুদীপ আসলে হলদিয়ার ২৩নং ওয়ার্ডের রাধাবল্লভচকের বাসিন্দা। তবে ছোট থেকেই সে মামাবাড়িতে মানুষ। একসময় বাড়ঘাসীপুর হাইস্কুলে পড়াশোনা করলেও এখন পড়া ছেড়ে দিয়েছে সে।

গত রাতে ছেলেটি খাওয়া দাওয়ার পর ঘুমাতে চলে যায়। কিন্তু আজ সকালে অনেক ডাকাডাকির পরেও ছেলেটি দরজা খোলেনি। এরপর বাড়ির জানালা ভেঙে ভেতরে উঁকি দিতেই সবার চক্ষু চড়কগাছ হয়ে যায়।


দেখা যায় বাড়ির সিলিংয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে ছেলেটি। এরপরেই কান্নায় ভেঙে পড়ে গোটা পরিবার। খবর দেওয়া হয়েছে ভবানীপুর থানায়। পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠাচ্ছে। তবে কি কারনে ছেলেটি এমন কান্ড ঘটাল সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি।




No comments