Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

নাবালিকা অপহরণে সহযোগিতার অভিযোগে গ্রেফতার প্রেমিকের বাবা !

মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : প্রনয়ঘটিত সম্পর্কের জেরে এক নাবালিকাকে অপহরণ করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। আর এই কাজে তাকে সহযোগিতা করার দায়ে ওই যুবকের বাবাকে গ্রেফতার করল পুলিশ। সেই সঙ্গে অপহৃতা নাবালিকাকেও উদ্ধার করা হয়েছ…


মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : প্রনয়ঘটিত সম্পর্কের জেরে এক নাবালিকাকে অপহরণ করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। আর এই কাজে তাকে সহযোগিতা করার দায়ে ওই যুবকের বাবাকে গ্রেফতার করল পুলিশ। সেই সঙ্গে অপহৃতা নাবালিকাকেও উদ্ধার করা হয়েছে। যদিও অপহরণকারী যুবক পলাতক বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার এগরা থানার পুলিশ বিমল গাড়ুকে গ্রেফতার করেছে৷ পুলিশ জানিয়েছে ধৃত বিমলের বাড়ি এগরা থানার ছোট রসুলপুর গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে গত ১৪ই অক্টোবর এগরা থানার ছত্রী গ্রামের এক নাবালিকাকে অপহরণ করে বিমলের ছেলে বলে অভিযোগ।

এরপর নাবালিকাকে পরিবারের লোকেরা খোঁজাখুঁজি শুরু করেও কোন হদিশ না পেয়ে গত ১৬ অক্টোবর তাঁর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করে। পুলিশ তদন্তে নেবে জানতে পারে নাবালিকাকে অপহরণ করেছে বিমলের ছেলে। আর সে কাজে সহযোগিতার করেছে তার পরিবারের লোকেরা।


শুক্রবার সন্ধ্যায় ছেলেটির বাড়ি সংলগ্ন এলাকা থেকে অপহৃতা নাবালিকাকে উদ্ধার করে পুলিশ এবং অপহরণে সহযোগিতা করার অভিযোগে তার বাবাকে গ্রেফতার করে। শনিবার ধৃতকে কাঁথি আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

সেই অপহৃতা নাবালিকার গোপন জবানবন্দী গ্রহন করেন কাঁথি আদালতের বিচারক। অপহরণকারী যুবককে ধরতে পুলিশ তল্লাশি শুরু করেছে বলে এগরা থানা সূত্রে জানা গেছে।

No comments