Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

রাতের বেলায় তমলুকে ডিভাইডারে চড়ে বসল পুলিশ লেখা প্রাইভেট গাড়ি, চাঞ্চল্য এলাকায় !



পূর্বমেদিনীপুর.ইন : সোমবার রাতের বেলায় একটি পুলিশ স্টিকার লাগানো দামী গাড়ি উঠে গেল ডিভাইডারের মাথায়। ঘটনা দেখে হতবাক স্থানীয় বাসিন্দারা। এলাকাবাসীদের অভিযোগ, গাড়িটি প্রচন্ড গতিতে তমলুকের দিক থেকে নন্দকুমারের দিকে যাচ্ছিল।



সেই সময় গাড়িটি প্রচন্ড শব্দ করে রাস্তার মাঝের ডিভাইডারের ওপর চড়ে বসে। ঘটনাটি ঘটেছে তমলুকের জেলা শাসকের দফতরের সামান্য দূরে। ঘটনা দেখেই স্থানীয়রা ছুটে এলে ওই গাড়ি থেকে নেমে পালায় পুলিশের পোশাক পরা এক ব্যক্তি। তবে গাড়ির চালক ও অপর পুলিশ কর্মী বাইরে বেরিয়ে এলে স্থানীয়রা তাঁদের চেপে ধরেন।



স্থানীয়দের অভিযোগ, ওই চালক পুরোদস্তুর মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিল। খবর পেয়ে তমলুক থানার পুলিশ ঘটনাস্থলে এলে স্থানীয়রা তাঁদের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে। এরই ফাঁকে গাড়ির চালক ও অপর পুলিশ কর্মীও এলাকা ছেড়ে চলে যান।



এঁরা কোন থানার পুলিশ, বা কেন এমন দুর্ঘটনা ঘটল তা নিয়ে তমলুক থানার তরফে কোনও উত্তর মেলেনি। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তবে তমলুক থানার পুলিশের তৎপরতায় দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানা গেছে।  








No comments