Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

মেচেদার পর আবারও বাক্সবন্দী মৃতদেহ উদ্ধার হল পূর্ব মেদিনীপুরে !



নন্দন বেরা, পূর্বমেদিনীপুর.ইন : গত ফেব্রুয়ারী মাসের শেষ সপ্তাহে পূর্ব মেদিনীপুরের মেচেদায় লোকাল ট্রেনের মধ্যে উদ্ধার হয়েছিল এক ব্যক্তির বাক্সবন্দী মৃতদেহ। এবার প্রায় একই কায়দায় পূর্ব মেদিনীপুরের জেলার এগরা থানা এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা একটি পরিত্যক্ত সুটকেসের মধ্যে থেকে উদ্ধার হয়েছে একটি মৃতদেহ।



তবে মেচেদায় ট্রেনের মধ্যে ছিল এক ব্যক্তির মৃতদেহ। আর এগরায় সুটকেসের মধ্যে মিলল এক অজ্ঞাত মহিলার মৃতদেহ। মৃত মহিলার দেহে ইতিমধ্যে পচন ধরেছে বলে জানা গেছে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দোলের দিন সকালে এগরা থেকে কাঁথিগামী রাস্তার কুদি ও রাসন এলাকার মাঝে একটি ক্যালভার্ট-এর কাছ থেকে প্রচন্ড দুর্গন্ধ পান স্থানীয় কয়েকজন যুবক। উৎসাহী যুবকরা রাস্তার পাশে উঁকি দিয়েই দেখতে পান সেখানে পড়ে রয়েছে একটি পরিত্যক্ত সুটকেস।



এরপর খবর পেয়ে এগরা থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। পুলিশ এসে প্রথমে সুটকেশটি খুলতে ইতস্তত করছিল। পরে ধীরে ধীরে সুটকেসের চেন খুলতেই ভেতরে উদ্ধার হয় এক মহিলার মৃতদেহ। ঠিক যেভাবে মেচেদায় ট্রেনের মধ্যে উদ্ধার হওয়া সুটকেশে এক ব্যক্তিকে মুড়ে ঢোকানো হয়েছিল সেই কায়দাতেই এই মহিলাকেও সুটকেসে ভরা হয়েছে।

এরপরেই পুলিশ সুটকেশটিকে নিয়ে যায় এগরা থানায়। সেখানে সুটকেশ খুলে মহিলার মৃতদেহটিকে উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃত মহিলার পরনে রয়েছে লাল রঙের চুড়িদার। হাতে রয়েছে শাঁখা। বয়স আনুমানিক ২৮ থেকে ৩০ বছর। এখনও পর্যন্ত মৃত মহিলার কোনও পরিচয় উদ্ধার হয়নি বলে পুলিশ সূত্রে জানা গেছে।



এগরা থানা সূত্রে জানা গেছে, দেহটি আজ ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। সেই সঙ্গে আশেপাশের থানায় কোনও মহিলা নিখোঁজ রয়েছে কিনা সে বিষয়েও খোঁজ খবর শুরু হয়েছে। মেচেদার ঘটনার ওপর থেকে ইতিমধ্যে পর্দা উঠেছে। ধরা পড়েছে দুষ্কৃতীরাও। এবার এগরার ক্ষেত্রে সম্পূর্ণ অন্ধকারে থাকা এই ঘটনার ওপর থেকে পর্দা উঠবে কবে সেদিকেই তাকিয়ে জেলাবাসীরা। 






No comments