Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

করোনার জের, দিঘা সহ পর্যটন কেন্দ্রগুলোতে পিকনিকে নিষেধাজ্ঞা, তমলুকের বর্গভীমা মন্দিরে ভোগ বন্ধ !



পূর্বমেদিনীপুর.ইন : করোনা সংক্রমণ রুখতে ক্রমেই আঁটসাঁট হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা। পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের তরফে বৃহস্পতিবার একটি বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়েছে, অকারণ ভীড়ভাট্টা এড়াতে দিঘা সহ জেলার সমস্ত পিকনিক স্পটে পিকনিকের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারী করা হয়েছে।



এদিন জেলা শাসকের দফতরের তরফে এই নিষেধাজ্ঞা জেলার সমস্ত সংশ্লিষ্ট প্রশাসনিক স্তরে পাঠিয়ে দেওয়া হয়েছে। আগামী ৩১ মার্চ পর্যন্ত এই নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। এই সময়ের মধ্যে কোনও গাড়িতে দল বেঁধে দিঘা বা অন্যত্র যেতে চাইলে তাঁদের ফিরিয়ে দেওয়া হবে বলে জানিয়ে দেওয়া হয়েছে।



এরই পাশাপাশি আজ থেকে পূর্ব মেদিনীপুরের জেলা সদর তমলুকের জনপ্রিয় বর্গভীমা মন্দিরে বসে ভোগ খাওয়া এবং গর্ভগৃহে গিয়ে পুষ্পাঞ্জলি দেওয়াও বন্ধ করে দেওয়া হয়েছে। প্রতিদিন জেলা ও রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার মানুষ ভিড় জমান এই মন্দিরে। এছাড়াও প্রতিদিন প্রচুর মানুষ মায়ের মন্দিরে ভিড় জমান পুষ্পাঞ্জলি দিতে ও ভোগ খেতে। তবে মন্দির পুরোপুরি বন্ধ করা হচ্ছে না বলেও জানা গেছে।



দিঘা থেকে পাওয়া খবরে জানা গেছে, আজ থেকে দিঘার জনপ্রিয় মেরিন অ্যাকোয়ারিয়াম ও মেরিন মিউজিয়াম ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। কোনও ভাবে যাতে অবাঞ্ছিত জমায়েত না হয় সে দিকেই সতর্ক দৃষ্টি রাখছে রাজ্য ও কেন্দ্রের সরকার।




No comments