Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

হলদিয়ায় নৃশংস খুন যুবক, বন্ধ ঘরে বস্তার ভেতর উদ্ধার রক্তাক্ত দেহ !



পূর্বমেদিনীপুর.ইন : শনিবার পূর্ব মেদিনীপুরের হলদিয়ার দুর্গাচক থানা এলাকায় কোদালের বাট দিয়ে মাথায় আঘাত করে এক যুবককে খুনের অভিযোগ উঠেছে। মৃত যুবকের নাম সুজয় সাঁতরা (৩০)। তাঁর বাড়ি হলদিয়ার ৫নং ওয়ার্ডে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেল নাগাদ দুর্গাচকের বাসুদেবপুরের তালপুকুর সংলগ্ন এলাকা একটি বন্ধ ঘরের ভেতর থেকে ওই যুবকের রক্তাক্ত মৃতদেহটি উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা জানিয়েছেন, মৃত যুবককে গত ২ দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছিল না।



আজ বিভিন্ন সূত্রে পুলিশ জানতে পারে, সুজয় তালপুকুর এলাকায় উড়িষ্যার তেলেভাজা দোকানে আড্ডা দিত এবং তাঁদের সঙ্গে ওঠাবসাও ছিল। আশ্চর্যজনক ভাবে দু'দিন ধরে ওই তেলেভাজার দোকানও বন্ধ ছিল। এরপরেই সন্দেহের বশে এদিন বিকেল নাগাদ পুলিশ তেলেভাজা ব্যবসায়ীদের ঘরগুলিতে তল্লাশি চালাতে যায়।

তল্লাশি চালানোর সময় ওই ব্যবসায়ীদের একটি বন্ধ হয়ে থাকা গোডাউন ঘরের ভেতর সুজয়ের মৃতদেহটি রক্তাক্ত অবস্থায় বস্তার ভরা অবস্থায় উদ্ধার হয়। পুলিশের ধারণা, যুবকটিকে দু'দিন আগেই খুন করে বস্তায় ভরে রেখে পালিয়েছে অভিযুক্তরা।





এদিন ঘটনা প্রকাশ্যে আসতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কাতারে কাতারে মানুষ ছুটে আসে ঘটনাস্থলে। প্রসঙ্গতঃ দিন কয়েক আগেই হলদিয়ার ঝিকুড়খালিয়ে মা ও মেয়েকে খুন করে পুড়িয়ে দিয়েছিল দুষ্ক্রিতীরা। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এমন একটি নৃশংস খুনের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।






No comments