Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

মর্মান্তিক দুর্ঘটনা, কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের ৩০ ফুট উঁচু থেকে পা পিছলে পড়ে গিয়ে শ্রমিকের মৃত্যু !



পূর্বমেদিনীপুর.ইন : পূর্ব মেদিনীপুরের কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের অনেকটা উঁচুতে কাজ করার সময় পা পিছলে পড়ে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে এক শ্রমিকের। মৃত শ্রমিকের নাম তপন অধিকারী (৪৮)। তাঁর বাড়ি কলকাতায়।



সূত্রের খবর, এদিন তিনি তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রায় ৩০ ফুট উঁচু জায়গায় ওয়েল্ডিংয়ের কাজ করছিলেন। এরই মাঝে আচমকাই তাঁর পা পিছলে সটান নীচে পড়ে যান তিনি। এই ঘটনার জেরে মাথায় ও হাতে মারাত্মক রক্তক্ষরণ শুরু হয় তাঁর।



ঘটনাটি দেখতে পেয়েই অন্য কর্মীরা ছুটে এসে তাঁকে উদ্ধার করে দ্রুত তমলুক জেলা সদর হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে চিকিৎসকরা জানিয়ে দেন, মৃত্যু হয়েছে তপনবাবুর। অতিরিক্ত রক্তক্ষরণ সহ মাথায় চোট থেকেই তাঁর মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে জানানো হয়েছে।



ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান শহীদ মাতঙ্গিনী পঞ্চায়েত সমিতির বহিষ্কৃত তৃণমূল নেতা দিবাকর জানা। মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেন, কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের কর্মীদের পাশে তাঁরা সর্বদা রয়েছেন।

কারখানার কর্মীরা জানিয়েছেন, উঁচুতে কাজ করার সময় নির্দিষ্ট সুরক্ষা বিধি মেনেই কাজ করতে হয়। সেফটি বেলট লাগিয়ে তবেই উঁচুতে ওয়েল্ডিং করার অনুমতি মেলে। অথচ এদিন কিভাবে তিনি সটান নীচে পড়ে গেলেন তা নিয়ে উঠছে প্রশ্ন। যদিও এই বিষয়ে কারখানা কর্তৃপক্ষের তরফে কোনও মন্তব্য জানা যায়নি। 






No comments