Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

কাঁথিতে দ্রুত গতির ট্রেকারের ধাক্কায় প্রাণ হারাল মাধ্যমিক পরীক্ষার্থী, এলাকায় উত্তেজনা ! (Video)



পূর্বমেদিনীপুর.ইন : মঙ্গলবার বিকেল পৌনে ৪টে নাগাদ কাঁথি ক্ষেত্রমোহন বিদ্যাভবন-এর অদূরে কাঁথির রসুলপুর অটো স্ট্যান্ডের কাছাকাছি এলাকায় একটি বেপরোয়া ট্রেকারের ধাক্কায় প্রাণ হারাল এক মাধ্যমিক পরীক্ষার্থী। মৃত ছাত্রের নাম চন্দন মিশ্র। ছেলেটি এবছরই কাঁথি ক্ষেত্রমোহন বিদ্যাভবন থেকে মাধ্যমিক পরীক্ষায় বসেছিল। (ভিডিওটি দেখতে পেজ স্ক্রল করুন)



এই ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। চোখের সামনে এমন হৃদয় বিদারক ঘটনা প্রত্যক্ষ করে ক্ষিপ্ত হয়ে ওঠে স্কুলের ছাত্রছাত্রী থেকে শিক্ষক শিক্ষিকা, অভিভাবক ও স্থানীয়রা। তাঁরা তৎক্ষণাৎ পথ অবরোধে সামিল হন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কাঁথি থানার পুলিশ সহ ৭নং ওয়ার্ড-এর কাউন্সিলার অতনু গিরি।



তাঁদের হাতের কাছে পেয়ে বিক্ষোভে ফেটে পড়েন সকলেই। এই দুর্ঘটনার জেরে রাস্তায় ব্যাপক যানজট তৈরি হয়ে যায়। স্কুলের সময় এই স্ট্যান্ড এলাকায় দীর্ঘদিন ধরেই পুলিশ মোতায়েনের দাবী জানানো হলেও সে বিষয়ে বিশেষ হেলদোল ছিল না স্থানীয় পুলিশ ও প্রশাসনের। তারই প্রতিবাদে পুলিশ ও কাউন্সিলকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন সকলে।



কাঁথি ক্ষেত্রমোহন বিদ্যাভবন-এর পার্শ্ব শিক্ষক রাজকুমার কর জানিয়েছেন, ঘটনার সময় ছেলেটি একটি সাইকেল নিয়ে যাচ্ছিল। সেই সময় উল্টো দিক থেকে আসা দ্রুত গতির ট্রেকার ছেলেটিকে সজোরে ধাক্কা মারে। এর ফলে ট্রেকারের সামনে থাকা লোহার ফলা তাঁর গলায় গেঁথে গিয়ে ব্যাপক রক্তক্ষরণ শুরু হয়।

কি ঘটেছিল দেখুন ভিডিওটি-


ছেলেটিকে তৎক্ষণাৎ উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার বেশ কিছু সময় পর পুলিশের আশ্বাস পেয়ে অবরোধ ওঠে। পুলিশ ট্রেকারটিকে অটক করেছে। তবে চালক পলাতক বলে জানা গেছে।




No comments