Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

হলদিয়া মেচেদা রাজ্য সড়কের চৈতন্যপুরে বাসের তলায় ঢুকল মোটরবাইক, মৃত ১ আশংকাজনক ২ !



পূর্বমেদিনীপুর.ইন :  বৃহস্পতিবার বিকেল ৩টে নাগাদ পূর্ব মেদিনীপুরের হলদিয়া মেচেদা রাজ্য সড়কের চৈতন্যপুর বাজারের কাছে একটি দ্রুতগতির মোটর বাইক নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকল বাসের তলায়। এর জেরে মোটর বাইকে সওয়ার ৩ ব্যক্তি মারাত্মক ভাবে জখম হয়েছে।



প্রাথমিক ভাবে বাইকের ৩ আরোহীকে মৃত বলে মনে হলেও পরে পুলিশ এসে তাঁদের উদ্ধার করে হলদিয়া মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। এদের মধ্যে একজনের বাড়ি সুতাহাটা থানার দেউলপোতা এলাকায় এবং বাকি ২জনের বাড়ি গোবিন্দপুর এলাকায় বলে প্রাথমিক ভাবে জানা গেছে।



পরে এদের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বাকী ২ জনের অবস্থা বেশ আশংকাজনক। এই মুহূর্তে ২ জনের চিকিৎসা চলছে বলে জানা গেছে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন বাঁকুড়া থেকে হলদিয়া গামী বাসটি যখন চৈতন্যপুর বাসস্ট্যান্ডে ঢুকছিল সেই সময় উল্টোদিক থেকে আসা মোটর বাইকটি প্রচন্ড গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।



এরপর বাইকটি বাসের সামনের চাকার নীচে ঢুকে যায়। আর মোটরবাইকে থাকা ৩ জনেই বাসের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তায় রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে। এই ঘটনায় বাইক চালককেই দূষছেন স্থানীয়রা। ঘটনার খবর পেয়ে সুতাহাটা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে ৩জনকে উদ্ধার করে হলদিয়া হাসপাতালে নিয়ে যায়। সেই সঙ্গে দ্রুত পরিস্থিতি সামাল দেয় পুলিশ।  

No comments