Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

মাত্র কয়েক মিনিটের ঘূর্ণিঝড়ে পূর্ব মেদিনীপুরের ময়নায় ব্যাপক ক্ষয়ক্ষতি !



পূর্বমেদিনীপুর.ইন : আগে থেকেই বৃষ্টির পূর্বাভাস জানিয়েছিল আবহাওয়া দফতর। কিন্তু মাত্র কয়েকটা মুহূর্তে এভাবে যে লন্ডভন্ড হয়ে যাবে সবকিছু তা বোধহয় ঘুনাক্ষরেও টের পাননি পূর্ব মেদিনীপুরের ময়না থানার হরিদাসপুর এলাকার বাসিন্দারা।



মঙ্গলবার বিকেল সাড়ে ৪টে নাগাদ কয়েক মুহূর্তের ঝড়ো হাওয়া আর বৃষ্টির দাপটে এই এলাকার একাধিক ঘরবাড়ি নষ্ট হয়ে গিয়েছে। গ্রামের চন্ডীয়া নদীর তীরে অবস্থিত বেশকিছু দোকানও গুঁড়িয়ে গেছে ঝড়ের দাপটে।



হরিদাসপুর গ্রামের বাসিন্দা রামপদ দাস জানিয়েছেন, এদিন আচমকা ঝড় বৃষ্টি শুরু হওয়ায় তাঁর ছেলে পেশায় টোটো চালক মধুসূদন দাস রাস্তার পাশে টোটো থামিয়ে একটি পার্টি অফিসের আড়ালে দাঁড়িয়ে পড়েছিল।



কিন্তু প্রবল ঝড়ে সেই পার্টি অফিসটি ভেঙে পড়ে ছেলেটির ওপর। এর জেরে মধুসূদনবাবু আহত হয়েছেন। তাঁকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে গিয়েছে। গ্রামবাসীদের দাবী, এই ঝড়ের দাপটে এলাকার প্রায় ১৫টি বাড়ি ও বেশ কিছু দোকান মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে।

এখন পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী ঝড়ের কবলে পড়ে এলাকার এক মহিলা সহ ৩ জন জখম হয়েছেন। তবে এখনও পর্যন্ত কোনও প্রাণহানির খবর পাওয়া যায়নি। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।






No comments