Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

সাত সকালে বাড়ি থেকে কাজে বেরিয়ে যাওয়া ব্যক্তির মৃতদেহ উদ্ধার রেল লাইনের পাশে, চাঞ্চল্য নরঘাটে !

মহম্মদ শেখ আরেফুল, পূর্বমেদিনীপুর.ইন :অন্য দিনের মতোই সাত সকালে বাড়ি থেকে কাজে বেরিয়ে গিয়েছিল পূর্ব মেদিনীপুরের নন্দকুমার থানার রাঙ্গামেটা জালপাই গ্রামের বাসিন্দা গোবিন্দ মান্না (৫২)। কিন্তু তারপর আর কিছুই জানেনা পরিবার।এরপর বুধব…

crime news, purba medinipur news, bengal news update, newzbangla, latest news, daily news

মহম্মদ শেখ আরেফুল, পূর্বমেদিনীপুর.ইন : অন্য দিনের মতোই সাত সকালে বাড়ি থেকে কাজে বেরিয়ে গিয়েছিল পূর্ব মেদিনীপুরের নন্দকুমার থানার রাঙ্গামেটা জালপাই গ্রামের বাসিন্দা গোবিন্দ মান্না (৫২)। কিন্তু তারপর আর কিছুই জানেনা পরিবার।

এরপর বুধবার বিকেল নাগাদ বাড়ি থেকে প্রায় ১ কিমি দূরে ওই ব্যক্তির মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। কিন্তু কিভাবে হল এই মৃত্যু, তা এখনও পরিষ্কার নয়। ঘটনার খবর পেয়ে এদিন সন্ধ্যে নাগাদ নন্দকুমার থানার পুলিশ এসে মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত গোবিন্দ মান্না পেশায় একজন গাড়ি চালক। স্থানীয় ইট ভাটায় গাড়ি চালান তিনি। প্রতিদিন সকালে বাড়ি থেকে বেরিয়ে তিনি কাজে চলে যেতেন। রাতে ফিরে আসতেন বাড়ি। তাই আজও বাড়ি থেকে বেরিয়ে আসার পর তাঁর বিষয়ে কেউই খোঁজ নেননি।

তবে মৃতের পরিবারের অভিযোগ, রেললাইনের ওই জায়গায় প্রায়শই কিছু ব্যক্তি জুয়া আর মদের আসর বসাত। ওই ব্যক্তির মৃত্যুর পেছনে এই জুয়ার আসর ছিল কিনা তা এখনও পরিষ্কার নয়। মৃতের পরিবার এই ঘটনার প্রকৃত তদন্তের দাবী জানিয়েছে।




No comments