Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

ভগবানপুরে বিজেপির ডেপুটেশানে হামলার অভিযোগে ধুন্ধুমার !

পূর্বমেদিনীপুর.ইন :আমফানে ক্ষতিপুরণ দেওয়ার ক্ষেত্রে দুর্নীতির অভিযোগ তুলে স্থানীয় গ্রাম পঞ্চায়েতে ডেপুটেশান দিতে গিয়েছিল বিজেপি সমর্থিত পঞ্চায়েত সদস্য সহ শতাধিক কর্মী সমর্থক। আর সেই সময় উল্টোদিক থেকে চলে আসে তৃণমূলের মিছিল।এরপর প…

tmc bjp clash, political clash at bengal, trinamool bjp clash at purba medinipur, purba medinipur news, west bengal political news

পূর্বমেদিনীপুর.ইন : আমফানে ক্ষতিপুরণ দেওয়ার ক্ষেত্রে দুর্নীতির অভিযোগ তুলে স্থানীয় গ্রাম পঞ্চায়েতে ডেপুটেশান দিতে গিয়েছিল বিজেপি সমর্থিত পঞ্চায়েত সদস্য সহ শতাধিক কর্মী সমর্থক। আর সেই সময় উল্টোদিক থেকে চলে আসে তৃণমূলের মিছিল।

এরপর পুলিশের সামনেই ব্যাপক ঝামেলায় জড়িয়ে পড়ে দুই যুযুধান রাজনৈতিক দল। বিজেপির অভিযোগ, এই ঘটনায় তাঁদের এক পঞ্চায়েত সদস্য সহ বেশ কয়েকজন নেতা কর্মী গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ভগবানপুর থানার সিমুলিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায়। বিজেপির স্থানীয় মন্ডল সভাপতি সুদর্শন মাইতির অভিযোগ, এদিনের ডেপুটেশানের বিষয়ে তাঁরা আগে থেকেই পুলিশকে জানিয়েছিলেন। পঞ্চায়েতের কাছেও মজুদ ছিল বিশাল পুলিশ বাহিনী।

পুলিশের সামনেই বিজেপির সমর্থকদের ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয় বিজেপি কর্মীদের ওপর, এমনটাই অভিযোগ জানিয়েছেন সুদর্শনবাবু। এই ঘটনায় ছবি তুলতে গিয়ে প্রহৃত হন সংবাদ মাধ্যমের কর্মীরাও।

বিজেপির দাবী, তৃণমূলের ব্যানার হাতে বহু নেতা কর্মী পেছন দিক থেকে এসে তাঁদের ওপর হামলা চালিয়েছে। পুলিশ ঘটনাস্থলে থাকলেও হামলাকারীদের বাধা দেয়নি বলে দাবী বিজেপির।

যদিও তৃণমূলের তরফে এই ঘটনায় জড়িত থাকার বিষয়টি সম্পূর্ণ খারিজ করে দিয়েছেন স্থানীয় নেতৃত্বরা। তাঁদের দাবী, বিজেপি নিজেদের মধ্যেই ঝামেলায় জড়িয়েছে। এর মধ্যে তৃণমূলের কোনও ব্যক্তি জড়িত নয়।


No comments