Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

Mahishadal Incident : মহিষাদলে ছাত্রী মৃত্যুতে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রীর নির্দেশে হতভাগ্য বাবা-মা'র সঙ্গে সাক্ষাৎ করলেন মন্ত্রী সৌমেন মহাপাত্র !

 

কান্নায় ভেঙে পড়েছেন ছাত্রীর মা (নীচে)। পরিবারের সঙ্গে সাক্ষাৎ করছেন মন্ত্রী সৌমেন মহাপাত্র, বিধায়ক তিলক কুমার চক্রবর্তী (ওপরে)


মহিষাদল, পূর্ব মেদিনীপুর : সবে মাত্র রাজ্য জুড়ে খুলেছে স্কুল। দীর্ঘ বন্দীদশা কাটিয়ে অবশেষে স্কুল মুখো হওয়ার আনন্দে উদ্বেল ছাত্রছাত্রীরা। এরই মধ্যে শনিবার সকালে পূর্ব মেদিনীপুরের মহিষাদলে স্কুল যাওয়ার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে মহিষাদল গার্লস হাইস্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী সায়ন্তনী বেরা। এই সংক্রান্ত খবর প্রকাশিত হতেই উদ্বিগ্ন হয়ে ওঠেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি তৎক্ষণাৎ মৃত ছাত্রীর পরিবারের সঙ্গে দেখা করার জন্য নির্দেশ দেন মন্ত্রী সৌমেন মহাপাত্রকে। দলনেত্রীর নির্দেশ পেয়েই দ্রুত মহিষাদলে ছুটে আসেন মন্ত্রী। তাঁর সঙ্গে ছিলেন মহিষাদলের বিধায়ক তীলক কুমার চক্রবর্তী সহ মহিষাদল পঞ্চায়েত সমিতির সভাপতি সহ অন্যান্যরাও।

মন্ত্রী এদিন মৃত ছাত্রীর পরিবারের সঙ্গে সাক্ষাতের পর তাঁদের গোটা ঘটনার জন্য সমবেদনা জানান। সেই সঙ্গে এই ধরণের দুর্ঘটনা যাতে না ঘটে সেদিকে নজর দেওয়ার বিষয়টিকে গুরুত্ব সহকারে দেখার আশ্বাস দেন।

আরও পড়ুন : মহিষাদলে মর্মান্তিক দুর্ঘটনা, স্কুলে যাওয়ার পথে ট্রাকের তলায় পিষ্ট সপ্তম শ্রেণীর ছাত্রী, ঘাতক গাড়ি ভাঙচুর !

মন্ত্রী সৌমেন মহাপাত্র জানান, “আমি এই জেলার বাসিন্দা হয়েও দুর্ঘটনা সম্পর্কে ওয়াকিবহাল ছিলাম না। তবে দিদিকে অসংখ্য ধন্যবাদ যে উনি এতটা মানবিক দৃষ্টি নিয়ে ঘটনার খোঁজ খবর নিয়েছেন। মৃত ছাত্রীর পরিবারের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন”। 

পূর্ব ও পশ্চিম মেদিনীপুর জেলার যে কোনও সংবাদ প্রকাশের জন্য আমাদের সঙ্গে যোগাযোগ করুন। Whatsapp করুন : 9734491155 নম্বরে। (সঠিক তথ্য যাচাই করার পর সংবাদ প্রকাশিত হবে আপনার নাম দিয়েই)। 

No comments