Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

Field Report : জুনপুট কাঁথি রাজ্য সড়কে মোটর বাইকের ধাক্কায় স্থানীয় বাসিন্দার মৃত্যু ঘিরে উত্তেজনা !

 

দুর্ঘটনার পরেই উত্তেজিত এলাকাবাসীরা রাস্তায় আগুন জ্বেলে দীর্ঘ সময় পথ অবরোধ করেন

চুনিলাল খাঁড়া (সংবাদ প্রেরক) জুনপুট, পূর্ব মেদিনীপুর : শনিবার দুপুর নাগাদ কাঁথি শহর থেকে জুনপুট গামী রাস্তায় একটি দ্রুতগতির মোটর বাইকের ধাক্কায় প্রাণ হারালেন এক ব্যক্তি। মৃত সাইকেল আরোহী শঙ্কর জানা (৫৬) স্থানীয় ফরিদপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। এই ঘটনার পরেই রাস্তায় আগুন জ্বেলে অবরোধ শুরু করে স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন দুপুর প্রায় ১টা নাগাদ জুনপুট কোস্টাল থানার ফরিদপুর মনসা মন্দিরের সামনে দুর্ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় বাইক আরোহীও জখম হয়েছে। তাঁর বাড়ি স্থানীয় ভুঁইয়াপাদা এলাকায় বলে জানা গেছে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এই সড়কে প্রায়শই দ্রুত গতিতে ছুটে চলে মোটর বাইক। রাস্তা খারাপ হওয়ায় প্রতিনিয়ত দুর্ঘটনার আশংকা লেগেই থাকে। এদিন স্থানীয় বাসিন্দা শংকর জানা বাড়ির বাইরে বেরিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকার সময় ওই বাইক আরোহী তাঁকে ধাক্কা মারে। এমন দুর্ঘটনা ঠেকানোর জন্য প্রশাসনের হস্তক্ষেপ চেয়ে বিক্ষোভে সামিল হয়েছেন এলাকাবাসীরা।

পূর্ব ও পশ্চিম মেদিনীপুর জেলার যে কোনও সংবাদ প্রকাশের জন্য আমাদের সঙ্গে যোগাযোগ করুন। Whatsapp করুন : 9734491155 নম্বরে। (সঠিক তথ্য যাচাই করার পর সংবাদ প্রকাশিত হবে আপনার নাম দিয়েই)। 

(সংবাদ প্রেরকের দেওয়া তথ্যের ভিত্তিতেই সংবাদটি প্রকাশিত হল)

No comments