Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

৩৩ কেজি গাঁজা সহ উড়িষ্যার দুই যুবক সহ গ্রেফতার ৩, বাজেয়াপ্ত দামি গাড়ীও !

পূর্বমেদিনীপুর.ইন, কাঁথি : ভিন রাজ্য উড়িষ্যা থেকে গাঁজা পাচার করার সময় হাতেনাতে ধরা পড়লো তিন পাচার কারী যুবক। পাশাপাশি একটি দামি গাড়ি বাজেয়াপ্ত করে পুলিশ। তাদের কাছ থেকে পুলিশ ৩৩ কেজির বেশি গাঁজা বাজেয়াপ্ত করে। উদ্ধার হওয়া…

 

পূর্বমেদিনীপুর.ইন, কাঁথি : ভিন রাজ্য উড়িষ্যা থেকে গাঁজা পাচার করার সময় হাতেনাতে ধরা পড়লো তিন পাচার কারী যুবক। পাশাপাশি একটি দামি গাড়ি বাজেয়াপ্ত করে পুলিশ। তাদের কাছ থেকে পুলিশ ৩৩ কেজির বেশি গাঁজা বাজেয়াপ্ত করে। উদ্ধার হওয়ার গাঁজা বাজারমূল্য প্রায় তিন লক্ষ টাকা। কাঁথি থানার পুলিশ জানিয়েছে অভিযুক্তরা হল উড়িষ্যার রাজ্যের বিদেশী প্রধান ও সঞ্জয় বেহার এবং বাকি একজন কাঁথির কুশবনি এলাকার গোবিন্দ গিরি। শুক্রবার অভিযুক্তদের তমলুক আদালতে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্তদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে পুলিশ বড়োসড়ো চক্রের হুদিশ পেয়েছে।

সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে ভিন রাজ্য উড়িষ্যা থেকে পূর্ব মেদিনীপুরের গাঁজা পাচার করছিল বেশ কয়েকজন যুবক। গোপন খবর পেয়ে কাঁথি থানার পুলিশ কাঁথি কৃষ্ণচক রেল ক্রসিংয়ের কাছে নাকা চেকিং শুরু করেন। একটি দামি গাড়িতে করে অভিনব উপায়ে গাঁজা পাচার করছিল পাচারকারী যুবক। গাড়ির ভিতরে সিটের তলায় ১৬ টি প্যাকেটে গাঁজা রেখে পাচার করছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ গাড়িতে তল্লাশি চালায়। প্রথমে বুঝতে না পারলেও গাড়ি তল্লাশি চালিয়ে গাঁজা প্যাকেট বাজেয়াপ্ত করে। এরপর গাড়ি চালক সহ ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসে। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে এই ঘটনায় আরও কারা যুক্ত হয়েছে তা খতিয়ে দেখছে কাঁথি থানার পুলিশ।

কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা বলেন " গোপন সূত্রে খবর পেয়ে হানা দিয়ে ৩৩ কেজি বেশি গাঁজা সহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের তমলুক আদালতে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে "। গ্রেফতার গাঁজা পাচারকারী সঞ্জয় বেহারা বলেন " উড়িষ্যা থেকে গাঁজা নিয়ে গাড়িতে করে ভগবানপুর যাচ্ছিল। কাঁথির কৃষ্ণচক রেল ক্রসিংয়ের কাছে পুলিশ আমাদের পাকড়াও করে "।

No comments