Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

রামপুরহাটের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে এসইউসিআই কমিউনিস্ট দলের বিক্ষোভ ডেপুটেশন !

 

পূর্বমেদিনীপুর.ইন : রামপুরহাট কাণ্ডের প্রতিবাদে আজ এস ইউ সি অাই (কমিউনিস্ট) দলের পক্ষ থেকে সারা বাংলা প্রতিবাদ দিবসে জেলা জুড়ে থানায় থানায় বিক্ষোভ প্রদর্শনের পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলা শাসক ও পুলিশ সুপারের নিকট ডেপুটেশন বিক্ষোভ কর্মসূচি হয়। এস ইউ সি আই (কমিউনিস্ট) দলের কর্মীরা নিমতৌড়ি এলাকায় মিছিল করে জেলা শাসক দপ্তরে যায়। 


 

সেখান থেকে প্রতিনিধিদল জেলাশাসক এবং পুলিশ সুপারের কাছে ডেপুটেশন দেয়। দলের পক্ষ থেকে দাবি জানানো হয় দ্রুত এই ঘটনায় মৃতের সংখ্যা সরকারিভাবে ঘোষণা করতে হবে, দোষীদের কঠোর শাস্তি দিতে হবে, উপপ্রধান খুনের সাথে জড়িতদের শাস্তি দিতে হবে, মৃতের পরিবার বর্গকে উপযুক্ত ক্ষতিপূরণ এবং পুড়ে যাওয়া বাড়িগুলি সরকারি খরচে তৈরী করে দিতে হবে।

পূর্ব মেদিনীপুর জেলায় আজকের কর্মসূচিতে নেতৃত্ব দেন দলের জেলা সম্পাদকমন্ডলীর সদস্য প্রণব মাইতি, জেলা কমিটির সদস্য লেখা রায়, অনুপ মাইতি সামসাদ খান প্রমূখ। প্রণব মাইতি বলেন রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি অত্যন্ত খারাপের দিকে যাচ্ছে। এলাকায় এলাকায় অবাধে হত্যালীলা চলছে। যখন যে দল ক্ষমতায় থাকে তারাই এ ধরনের ঘটনা ঘটাচ্ছে।

অতীতে ছোট আঙারিয়া, নানুর, প্রভৃতি এলাকায় ঘটনা ঘটেছে। মইপিঠে এসইউসিআই (কমিউনিস্ট) দলের কর্মীদের বাড়ি আগুন ধরিয়ে দেওয়া, খুন করা অবাধে চলছে। প্রশাসন নির্বিকার। শাসকের এই ঘৃণ্য রাজনীতির বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি।

মোবাইলে আরও আপডেট পেতে এইখানে ক্লিক করুনWhatsapp

No comments