Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

ইট বোঝাই মেশিন ভ্যানের ধাক্কায় বাইক আরোহীর মর্মান্তিক মৃত্যু ঘিরে ব্যপক উত্তেজনা কাঁকটিয়ায় !

তমলুক, পূর্ব মেদিনীপুর : ইট বোঝাই মেশিন ভ্যানের ধাক্কায় এক মোটর বাইক আরোহীর মর্মান্তিক মৃত্যু ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়াল তমলুকের কাঁকটিয়া বাজার এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত বাইক আরোহীর নাম বিশ্বজিৎ চক্রবর্তী (৪২)। ঘটনার প্র…

 




তমলুক, পূর্ব মেদিনীপুর : ইট বোঝাই মেশিন ভ্যানের ধাক্কায় এক মোটর বাইক আরোহীর মর্মান্তিক মৃত্যু ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়াল তমলুকের কাঁকটিয়া বাজার এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত বাইক আরোহীর নাম বিশ্বজিৎ চক্রবর্তী (৪২)। ঘটনার প্রতিবাদে এলাকাবাসীরা হলদিয়া মেছেদা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। খবর পেয়ে তমলুক থানার পুলিশ সহ শহীদ মাতঙ্গিনী ব্লকের বিডিও ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন বেলা ১১টা নাগাদ কাঁকটিয়া বাজারের কাছে মেছেদাগামী ইট বোঝাই মেশিন ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইকটিতে ধাক্কা মারলে ঘটনাস্থলেই বাইক আরোহীর মৃত্যু হয়। ঘটনাটিকে ঘিরে এলাকাবাসীরা ক্ষিপ্ত হয়ে ওঠে। বাসিন্দাদের অভিযোগ, তমলুক শহর সহ রাজ্য সড়কে বিপুল পরিমানে পন্য বোঝাই করে যাতায়াত করে মেশিন ভ্যানগুলি। প্রশিক্ষণহীন চালক অবৈধ ভাবে বিপুল পরিমানে পন্য পরিবহন করতে গিয়ে প্রায়শই দুর্ঘটনার কবলে পড়ে। তবে সব জেনেও পুলিশ প্রশাসন চুপ থাকে বলেই অভিযোগ এলাকাবাসীর।

দুরঘটনার পরেই গুরুত্বপূর্ণ হলদিয়া মেছেদা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন এলাকাবাসীরা। পরে পুলিশ ও ব্লক আধিকারীক ঘটনাস্থলে এসে মৃতদেহটিকে উদ্ধার করে তমলুক হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়। সেই সঙ্গে এলাকাবাসীদের প্রশাসনের তরফে আশ্বস্ত করে জানানো হয়, এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যে ঘাতক মেশিন ভ্যান ও তার চালককে আটক করেছে পুলিশ।

মোবাইলে আরও আপডেট পেতে এইখানে ক্লিক করুনWhatsapp

No comments