Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

এগরায় সরকারী মদের চোরাচালান রুখে দিল গ্রামবাসীরা, আটক ব্যবসায়ী, এলাকায় ব্যাপক চাঞ্চল্য ! (Video)



নন্দন বেরা, পূর্বমেদিনীপুর.ইন : লকডাউনের মাঝেই চুপিসাড়ে চলছিল বিলিতি মদের চোরাচালান। রীতিমতো দিনের আলোয় সরকারী অনুমোদনপ্রাপ্ত দোকান থেকে এই চোরাচালান চলছিল। অবশেষে এই ঘটনার বিরুদ্ধে রুখে দাঁড়াল গ্রামবাসীরা।



সোমবার সকালে বিপুল পরিমানে বিলিতি মদের চোরাচালান করার সময় গ্রামবাসীদের তাড়া খেয়ে এক চোরাচালানকারী তাঁর মোটর বাইক সহ দুই পেটি বিলিতি মদের বোতল ফেলে পালিয়ে যায়। ক্ষিপ্ত গ্রামবাসীদের বিক্ষোভে অবশেষে পুলিশ এসে চোরাচালানকারীদের ফেলে যাওয়া বাইক ও মদের পেটি বাজেয়াপ্ত করেছে।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের এগরা থানার বালিঘাই এলাকায়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এগরা কাঁথি রাজ্য সড়কের বালিঘাই বাসস্ট্যান্ড থেকে কিছু দূরে অবস্থিত সরকারী অনুমোদনপ্রাপ্ত ওই বিলিতি মদের দোকান থেকে দেদার চোরাই পথে পেটি পেটি বিলিতি মদ বিক্রী করা হচ্ছিল।



স্থানীয়দের দাবী, আজও সকালে একটি মারুতি ও কয়েকটি মোটরবাইকে করে প্রায় ২০ পেটি বিলিতি মদ চোরাই পথে পাচার হচ্ছিল। বিষয়টি জানাজানি হতেই গ্রামবাসীরা চোরাচালানকারীদের দিকে তাড়া করে আসে। সেই সময় মারুতি ও দুটি মোটরবাইক মদ নিয়ে পালালেও একটি মোটর বাইক ফেলে পালায় দুষ্ক্রিতীরা।

কি ঘটেছিল দেখুন ভিডিওটি-

এরপর গ্রামবাসীরা ওই দোকানের সামনে ব্যাপক বিক্ষোভ দেখাতে থাকলে এগরা থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। তাঁরা চোরাই মদের পেটি সহ মোটরবাইকটিকে উদ্ধার করে নিয়ে যায়। সেই সঙ্গে বিলিতি মদের দোকানের মালিকের ছেলেকেও আটক করেছে পুলিশ।



ওই বিলিতি মদের ব্যবসায়ীর দাবী, লকডাউনের আগে থেকেই তাঁদের টাকা দিয়ে রেখেছিল কিছু ব্যক্তি। তাঁদেরই অর্ডার মতো মাল দেওয়া হয়েছিল। যদিও লকডাউনের মাঝে কেন এভাবে মদ বিক্রীর চেষ্টা হল তা তিনি খোলসা করে জানাননি। 






No comments